জাতিকে দুভাগে বিভক্ত করেছে আওয়ামী লীগ

3 weeks ago 42

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, ‘সাধারণ মানুষ আজ দিশেহারা। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবন আজ নাভিশ্বাস হয়ে ওঠেছে। চাঁদাবাজদের কারণে ব্যবসায়ীরা অসহায়। দুর্নীতি আজ মাকড়সার জালের মতো সারাদেশে বিস্তার করেছে। এ থেকে জাতিকে উদ্ধার করতে হলে প্রয়োজন ঐক্যবদ্ধ আন্দোলন’।

তিনি বলেন, ‘পুরো জাতিকে দুভাগে বিভক্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এ পক্ষে গণতন্ত্রকামী জনতা, আরেক পক্ষ বাকশালি শাসকগোষ্ঠী।’

শুক্রবার বিকেলে মিরপুর থানার ৭, ১১, ১২ ও ১৩ নম্বর ওয়ার্ড, শাহআলী থানাধীন ৮ ও ৯৩ নম্বর ওয়ার্ড, দারুসসালাম থানাধীন ৯ ও ১০ নম্বর ওয়ার্ড এবং তুরাগ থানাধীন ৫২, ৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপির পৃথক পৃথক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর বিএনপির যুগ্ন আহ্বয়ক আনােয়ারুজ্জামান আনোয়ার, মোস্তফা জামান, দারুস সালাম থানা বিএনপির আহ্বায়ক এস এ সিদ্দিক সাজু, উত্তর বিএনপির সদস্য মাহবুবুল আলম মন্টু,ইউসুফ, হাফিজুল হাসান শুভ্র, হানিফ মিয়া, দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এ বি এম এ রাজ্জাক, সহ থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতারা।

কেএইচ/এমআইএইচএস

Read Entire Article