অতিরিক্ত আইজিপিসহ ৯ ডিআইজিকে বদলি

3 months ago 27

পুলিশে বড় ধরনের রদবদল আনা হয়েছে। একজন অতিরিক্ত আইজিপি এবং নয়জন ডিআইজি পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে।

রোববার (২৩ জুন) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। একইদিন পৃথক আরেক প্রজ্ঞাপনে ১৪ জেলায় নতুন পুলিশ সুপারসহ ১৫ জন পুলিশ সুপারকে বদলি করা হয়।

অতিরিক্ত আইজিপি পদমর্যাদার কর্মকর্তার মধ্যে- চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণপদ রায়কে পুলিশ সদর দপ্তরে (অতিরিক্ত আইজিপি সুপারনিউমারারি) পদে পদায়ন করা হয়েছে।

আরও পড়ুন

এছাড়া ডিআইজি পদমর্যাদার কর্মকর্তাদের মধ্যে- পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের ডিআইজি মো. ইলিয়াছ শরীফকে বরিশাল রেঞ্জ ডিআইজি, মেট্রোরেলের ডিআইজি মো. সাইফুল ইসলামকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার, খুলনা পুলিশ ট্রেনিং সেন্টারের কমাড্যান্ট মো. নিশারুল আরিফকে পুলিশ সদরদপ্তরে ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মহা. আশরাফুজ্জামানকে পুলিশ সদরদপ্তরে বদলি করা হয়েছে।

এছাড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের ডিআইজি মোহাম্মদ আব্দুল্লাহীল বাকীকে পুলিশ সদরদপ্তরে, হাইওয়ে পুলিশের ডিআইজি মো. মাহবুবুর রহমানকে মেট্রোরেলের ডিআইজি, পুলিশ সদরদপ্তরের ডিআইজি এস এম মোস্তাক আহমেদ খানকে ডিএমপির অতিরিক্ত কমিশনার, বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসানকে হাইওয়ে পুলিশে এবং আর্মড পুলিশ ব্যাটালিয়নের ডিআইজি মোল্যা নজরুল ইসলামকে সিআইডিতে পদায়ন করা হয়েছে।

টিটি/এমআরএম/জিকেএস

Read Entire Article