আ.লীগ নেতাকে ছোড়া গুলি গিয়ে লাগলো শিক্ষার্থীর পায়ে

4 months ago 55

সিরাজগঞ্জের বেলকুচিতে দুর্বৃত্তের ছোড়া গুলিতে আল-আমিন নামের এক কলেজ শিক্ষার্থী আহত হয়েছে। শুক্রবার (৩১ মে) রাত পৌনে ১২টার দিকে উপজেলার চক মকিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ শিক্ষার্থী ওই গ্রামের জমসের আলীর ছেলে ও স্থানীয় যমুনা ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

গুলিবিদ্ধ শিক্ষার্থীর পরিবার ও স্থানীয়রা জানান, রাতে বিদ্যুৎ না থাকায় অনেকেই শাহাদত মিস্ত্রির দোকানে বসেছিল। এ সময় আওয়ামী লীগ নেতা শওকত আলী দোকানের ভেতর প্রবেশ করেন। এ সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি চালায়। কিন্তু তিনি দোকানের ভেতর প্রবেশ করায় গুলিটি আল-আমিনের পায়ে লাগে। গুলি করার পরপরই দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারিক বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, রাতে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও বালু ব্যবসায়ী শওকত আলীকে অনুসরণ করছিল তিন চারজন অজ্ঞাত ব্যক্তি। পরে শওকত আলী বিষয়টা বুঝতে পেরে একটি দোকানের ভেতরে প্রবেশ করেন। এ সময় শওকতকে লক্ষ্য করে ছোড়া গুলিতে দোকানের বেঞ্চে বসে থাকা ওই কলেজছাত্র গুলিবিদ্ধ হয়।

রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ ছাত্রকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি ও ঘটনাস্থল থেকে একটি রাবার বুলেট উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এম এ মালেক/এফএ/এএসএম

Read Entire Article