আওয়ামী লীগ গণতন্ত্র হত্যাকারী দল: মুজিবুর রহমান

1 hour ago 4

জামায়াতে ইসলামীর নায়েবে আমির অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, আন্দোলন এখনও শেষ হয়নি। গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আমাদের কাজ করতে হবে। আওয়ামী লীগ গণতন্ত্র হত্যাকারী দল হিসেবে চিরদিন ইতিহাসের পাতায় থাকবে। দুর্নীতিবাজদের সরিয়ে যোগ্যদের বসানোর জন্য অন্তর্বর্তী সরকারের কাছে আহ্বান জানানো হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জামায়াতের রুকন সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে ৩০০ আসনে জামায়াত প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিয়েছে। পাশাপাশি ইসলামী দলগুলোর সঙ্গে জোট করার পরিকল্পনা রয়েছে। পুলিশ, বিজিবি, সেনাবাহিনীতে ইতোপূর্বে যারা নিয়োগ পেয়েছেন তারা অধিকাংশ আওয়ামী লীগ মনোনীত লোক। তাই আগামীতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য সব বাহিনীতে সংস্কার জরুরি। ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের মাধ্যমে জালেম সরকার বিদায় হয়েছে। নিরীহ ছাত্র-জনতার ওপর গুলি করে যারা হত্যা করেছে তাদের আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করতে হবে।

নারায়ণগঞ্জ জেলা জামায়াতের আমির মমিনুল হক সরকারের সভাপতিত্বে ও সেক্রেটারি মো. জাকির হোসেনের সঞ্চালনায় সম্মেলনে কেন্দ্রীয় সূরা সদস্য সাইফুল আলম খান মিলন, ইসলামী এডুকেশন সোসাইটির পরিচালক ড. ইকবাল হোসাইন ভূঁইয়া, মহানগর জামায়াতের আমির মাওলানা আবদুল জব্বার, সাবেক জেলা আমির মঈনউদ্দিন আহম্মেদ, জেলা জামায়াতের সেক্রেটারি ইঞ্জিনিয়ার মনোয়ার হোসেন, সোনারগাঁ উপজেলা জামায়াতের আমির মো. মাহবুব হোসেন, জেলা কর্ম পরিষদের সদস্য অধ্যাপক ইলিয়াস মোল্লা, মাওলানা মজিবুর রহমান নিয়াজী, ইঞ্জিনিয়ার আব্দুল বাকি, অধ্যাপক মোহাম্মদ আলী খান, মো. আব্দুল্লাহ, আবু সাইদ মুন্না, জেলা ছাত্রশিবিরের সভাপতি আবু সুফিয়ান, শ্রমিককল্যাণ ফেডারেশনের সভাপতি আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

রাশেদুল ইসলাম রাজু/আরএইচ/জেআইএম

Read Entire Article