আবার এক হবেন ‘এমএসএন’? যা বললেন মেসি

3 months ago 49

২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সেলোনায় একসঙ্গে খেলেছিলেন লিওনেল মেসি, নেইমার জুনিয়র ও লু্ইস সুয়ারেজ। তাদের বিধ্বংসী পারফরম্যান্স বিশ্বের সকল ফুটবলবোদ্ধাদের তাক লাগিয়ে দিয়েছিল। তবে সবাইকে অবাক করে নেইমার ২০১৭ সালে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) পাড়ি জমালে ভেঙে যায় ‘এমএসএন’ ত্রয়ী। এরপর মেসি এবং সুয়ারেজও পরবর্তীতে বার্সা ছাড়েন।

সম্প্রতি ‘ইনফোবাই’কে দেওয়া এক সাক্ষাৎকারে ‘এমএসএন’ আবার হওয়ার ব্যাপারে কথা বলেছেন মেসি।

মেসি বার্সেলোনা ছাড়ার পর পিএসজিতে দুই মৌসুম নেইমারের সঙ্গে ছিলেন। আবার পিএসজি ছাড়ার পর মেসি ইন্টার মিয়ামিতে যোগ দিলে সেখানে চলতি বছর যোগ দেন সুয়ারেজ। অন্যদিকে নেইমার খেলছেন সৌদি আরবের ক্লাব হিলালে।

সাক্ষাৎকারে ফুটে ওঠে আবার একসঙ্গে চলতি মৌসুমে ‘এমএসএন’ এর এক হওয়ার কথা। তবে ভবিষ্যতের কথাও উড়িয়ে দেননি মেসি।

তিনি বলেন, ‘আমি জানি না। তবে সত্যি বলতে এটি এখন অনেকটাই কঠিন। নেইমার এখন সৌদি আরবে আছে, সেখানে তার আরো এক বছরের চুক্তি বাকি রয়েছে। সে একটি কঠিন বছর পার করেছে। যেখানে ইনজুরিই ছিল বেশি দিন। কোপা আমেরিকাতেও খেলতে পারছে না। সৌদি আরবেও বেশি ম্যাচ সে খেলতে পারেনি। এখন এটি অনেকটাই অসম্ভব। তবে ভবিষ্যতে কী হবে সেটি আমি জানি না।

মেসি আরও বলেন, ‘সত্যি বলতে, জীবনের যেকোনো সময় যেকোনো কিছু ঘটতে পারে। কিন্তু আজকে সেটি আমি জানি না। নেইমারের মিয়ামিতে যোগ দেওয়ার সম্ভাবনা আজকে পর্যন্ত নেই।’

আরআর/এমএইচ/এএসএম

Read Entire Article