আবারও পিছিয়েছে ‘পুষ্পা-২’ মুক্তির তারিখ

4 months ago 51

দক্ষিণী সুপার স্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা-২’ সিনেমাটি মুক্তির তারিখ আবারও পিছিয়েছে। এতে সিনেমায় আল্লুর বিপরীতে রাশমিকা মান্দান্না অভিনীত অভিনয় করেছেন।

‘পুষ্পা-২: দ্য রুল’ সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ১৫ আগস্ট। তবে একটি সূত্রে জানা গেছে, আবারও পিছিয়ে গিয়েছে সেই তারিখও।

জানা গেছে, এ সিনেমার মুক্তি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার কারণ হিসেবে জানা যাচ্ছে সিনেমার প্রচুর পরিমাণে পোস্ট-প্রোডাকশনের কাজ। সিনেমার প্রথম সম্পাদক, কার্তিকা শ্রীনিবাস, সরে দাঁড়িয়েছেন এ প্রজেক্ট থেকে। এখন শেষ মুহূর্তের সম্পাদনার দায়িত্ব সামলাচ্ছেন নবীন নুলী।

পরিচালক সুকুমার এখন সিনেমার কিছু দৃশ্যের পুনরায় শুটিং করতে চাইছেন যাতে ভিএফএক্সের গুণমান আরও উন্নত হয়। দর্শকের দৃশ্যসুখ বাড়াতে, তাদের অভিজ্ঞতাকে চিরস্মরণীয় করে রাখার উদ্দেশ্যেই এ ভাবনা বলে জানা যায়।

শোনা যাচ্ছে, ‘পুষ্পা-২’ এবার মুক্তি পেতে পারে দীপাবলির সময়ে, যদিও মুক্তির তারিখ পিছিয়ে যাওয়া বা নতুন তারিখ নিশ্চিত হওয়ার ব্যাপারে প্রযোজনা সংস্থার পক্ষ কোনো ঘোষণা করা হয়নি। তবে শোনা যাচ্ছে এ সিনেমার মুক্তি পিছিয়ে যাওয়ার খবর পেয়ে, হিন্দি, তামিল, তেলেগুর অন্যান্য সিনেমার প্রযোজকেরা ১৫ আগস্টকে তাদের অন্যান্য প্রজেক্ট মুক্তির জন্য পাখির চোখ করছেন।

গত বছরের সেপ্টেম্বর মাসে ঘোষণা করা হয় যে চলতি বছরের ১৫ আগস্ট ‘পুষ্পা-২’ মুক্তি পাবে।

এমএমএফ/জেআইএম

Read Entire Article