আমেরিকা যাচ্ছেন নিরব

3 months ago 46

দেশের জনপ্রিয় মডেল ও চিত্রনায়ক নিরব হোসেনের ব্যস্ততা বেড়েছে। সিনেমার বাইরেও বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ের বাঙালিদের উৎসব ‌‘বাংলা কার্নিভ্যাল-২০২৪’ অংশগ্রহণ করছেন। সেইখানে তার সঙ্গে পারফর্ম করে মঞ্চ মাতান শাকিব খানের ‘প্রিয়তমা’ খ্যাত নায়িকা ইধিকা পাল।

এবার তিনি পা রাখবেন মার্কিন মুলুকে। আগামী ৩০ জুন ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের অংশ নেওয়ার আমন্ত্রণ পেয়েছেন জনপ্রিয় এ অভিনেতা। যুক্তরাষ্ট্রের জ্যামাইকার আমাজুরা হলে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করেছে শো টাইম মিউজিকের প্রধান নির্বাহী আলমগীর খান আলম।

নিরবের পাশাপাশি বাংলাদেশ থেকে যাচ্ছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, জায়েদ খান, নিরব, তাহসান, তাসনিয়া ফারিণ, মেহজাবিন চৌধুরী, তানজিন তিশা, মন্দিরা চক্রবর্তী, কণ্ঠশিল্পী বিন্দুকনা, লায়লা, দিনাত জাহান মুন্নী, রকস্টার মিলা; কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক, ইউটিউবার তৌহিদ আফ্রিদি প্রমুখ। এরই মধ্যে কয়েকজন শিল্পী নিউইয়র্কে পৌঁছেছেন।

নিরব জাগোনিউজকে জানালেন, আগামী ২৮ জুন সকালে আমেরিকার উদ্দেশে রওনা দেবেন তিনি। অনুষ্ঠানে অংশ নিয়ে ও বেড়ানো শেষে ১০ জুলাই তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

এমআই/এমএমএফ/জিকেএস

Read Entire Article