ইয়ামাহা রাইডারস ক্লাবের বৃক্ষরোপণ অভিযান

2 weeks ago 21

ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় কয়েক হাজার বনজ ও ফলজ বৃক্ষ রোপণ করেছে ইয়ামাহা বাংলাদেশ। ইয়ামাহা রাইডারস ক্লাবকে সঙ্গে নিয়ে এ কর্মসূচি বাস্তবায়ন করছে প্রতিষ্ঠানটি। আগামী জুন পর্যন্ত চলবে এ কর্মসূচি।

চলমান তীব্র তাপপ্রবাহ বিবেচনায় গত ২১ এপ্রিল বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র পরিবেশক এবং টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার এসিআই মোটরস ঘোষণা দেয় যে, গ্রাহকের কাছে বিক্রি করা প্রতিটি মোটরসাইকেলের বিপরীতে তারা দুইটি করে বৃক্ষরোপণ করবে। এরই অংশ হিসেবে ইয়ামাহা ‘করি বৃক্ষরোপণ, হবে নির্মল জীবন যাপন’ শিরোনামে কর্মসূচি হাতে নেয়। কর্মসূচি সফল করতে ইয়ামাহা বাংলাদেশ ইয়ামাহা রাইডারস ক্লাবকে সঙ্গে নিয়ে দেশের বিভিন্ন জেলায় শুরু করে বৃক্ষরোপণ অভিযান।

কর্মসূচির অংশ হিসেবে তারা ঢাকা, চট্টগ্রাম, খুলনা, বগুড়াসহ দেশের বিভিন্ন প্রান্তে কয়েক হাজার বনজ ও ফলজ বৃক্ষ রোপণ করে। আগামী জুন পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ইয়ামাহা রাইডারস ক্লাবের সদস্যরা।

ইয়ামাহা রাইডারস ক্লাব ইয়ামাহা মোটরসাইকেল চালকদের নিয়ে গঠিত দেশের সর্ববৃহৎ বাইকিং কমিউনিটি। দেশব্যাপী যাদের রয়েছে দশ হাজারেরও বেশি নিবন্ধিত সদস্য। ক্লাবের সদস্যরা বাইকিং অ্যাক্টিভিটির পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে থাকেন।

কেএসআর/

Read Entire Article