ঊষার কেন্দ্রীয় সংসদের নেতৃত্বে রকি-সোহান

3 months ago 28

ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন (ঊষা) কেন্দ্রীয় নির্বাহী সংসদের ২০২৪-২৫ মেয়াদের কার্যনির্বাহী কমিটি (আংশিক) ঘোষণা করা হয়েছে।

এতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী মো. এহসানুল হক রকিকে সভাপতি এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী এস. এম. রেজাউজ্জামান সোহানকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য কমিটি অনুমোদন করা হয়।

বুধবার (১৯ জুন) ঊষার সদ্য সাবেক সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিকের সঞ্চালনায় কেন্দ্রীয় নির্বাহী সংসদ আয়োজিত ৩৮তম ঈদ পুনর্মিলনী ও অভিষেক অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির স্থায়ী উপদেষ্টা অধ্যাপক অমলেন্দু পাল সাধন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জুবায়ের হোসেন (ইসলামী বিশ্ববিদ্যালয়), শিবলী রহমান পাভেল (ঢাকা বিশ্ববিদ্যালয়), যুগ্ম-সাধারণ সম্পাদক প্রান্ত (খুলনা বিশ্ববিদ্যালয়) ও এম. শামীম (রাজশাহী বিশ্ববিদ্যালয়), সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার লিমন (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়), সহ-সাংগঠনিক সম্পাদক সাদিয়া আফরিন অর্পা (খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়) ও ছাত্রীবিষয়ক সম্পাদক সাদিয়া আফরিন বৃষ্টি (রাজশাহী বিশ্ববিদ্যালয়)।

এসময় ঊষার সদ্যসাবেক কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আলিফ আল আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য নাসের শাহরিয়ার জাহেদী (মহুল)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম (আশরাফ), কালীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শফিকুজ্জামান রাসেল, ঊষার স্থানী উপদেষ্টা আশরাফ উদ্দিন, মো. আনিচউদ্দিন, সংগঠনটির অস্থায়ী উপদেষ্টাসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

মনির হোসেন মাহিন/এমকেআর

Read Entire Article