এআইইউবি ও ফিলিস্তিনি ছাত্রদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

3 months ago 25

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এবং বাংলাদেশে অবস্থানরত ফিলিস্তিনের শিক্ষার্থীদের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ এআইইউবি ক্যাম্পাস মাঠে অনুষ্ঠিত হয়েছে। গত ১২ জুন এআইইউবি ক্যাম্পাস মাঠে এ ম্যাচের আয়োজন করা হয়।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে এআইইউবির শিক্ষার্থীরা ফিলিস্তিনের শিক্ষার্থীদের ৫-২ গোলে পরাজিত করে। এআইইউবি শিক্ষার্থী ও ফিলিস্তিনের শিক্ষার্থীদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জোরদার করার জন্য প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন এআইইউবির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা সদস্য ইশতিয়াক আবেদীন। এসময় অতিথি ছিলেন এআইইউবির ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. সাইফুল ইসলাম, এআইইউবির ট্রাস্টি বোর্ডের সদস্য শানিয়া মাহিয়া আবেদীন, বাংলাদেশ ফিলিস্তিনের দূতাবাসের ডেপুটি হেড অব মিশন জনাব জিয়াদ এম. এইচ. হামাদ এবং জেনারেল ইউনিয়ন অফ প্যালেস্টাইন স্টুডেন্টস ইন বাংলাদেশের প্রেসিডেন্ট বাদাউই সহ এআইইউবির উচ্চপদস্থ কর্মকর্তারা।

বিপুল সংখ্যক এআইইউবির শিক্ষার্থী এবং বাংলাদেশে ফিলিস্তিনি শিক্ষার্থীরা উক্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ প্রীতি ফুটবল ম্যাচটি উপভোগ করেন। এসময় উচ্চ শিক্ষা কার্যক্রমে বাংলাদেশ ও ফিলিস্তিনের বিরাজমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভবিষ্যতে আরও জোরদার হবে বলে আশা প্রকাশ করেন ইশতিয়াক আবেদীন।

জেএইচ/এএসএম

Read Entire Article