কটাক্ষের শিকার হয়ে সব পোস্ট ডিলিট করে দিলেন আজম খান!

3 months ago 50

সময়টা একদমই ভালো যাচ্ছে না পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান আজম খানের। ব্যাট হাতে জ্বলে উঠতে পারছেন না দীর্ঘকায় শরীরের এই ক্রিকেটার।

বাজে পারফরম্যান্সের কারণে সমর্থকরা তার শরীর নিয়ে নানা তির্যক মন্তব্য করছেন। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম থেকে সব পোস্ট ডিলিট করে দিলেন তিনি।

ইনস্টাগ্রামে নিয়মিতই ছবি আর ভিডিও আপলোড করতেন আজম খান। জাতীয় দলে ক্রমাগত বাজে পারফরম্যান্সের কারণে সে সব পোস্টের নিচে অনেক সমর্থক আজেবাজে কথা লিখছেন। সম্ভবত সেই কষ্ট থেকেই ইনস্টাগ্রামের সব পোস্ট ডিলিট করে দিয়েছেন আজম খান। যদিও তিনি নিজে কোনো কারণ জানাননি।

টি-টোয়েন্টি বিশ্বকাপে আজম খানের ১৫ সদস্যের স্কোয়াডে অন্তর্ভুক্তি নিয়ে ভীষণ সমালোচনা হয়। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে ব্যর্থতার পর সেই সমালোচনা আরও বাড়ে।

অথচ পাকিস্তান সুপার লিগ আর ক্যারিবিয়ান লিগে টানা ভালো পারফরম্যান্স করেই জাতীয় দলে জায়গা করে নিয়েছিলেন তিনি। কিন্তু পাকিস্তান দলে নিজেে মেলে ধরতে পারেননি সাবেক উইকেটরক্ষক মঈন খানের ছেলে।

সম্প্রতি সমাপ্ত হওয়া ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও যারপরণাই ব্যর্থ ছিলেন আজম খান। এজন্য সমর্থকরা শরীর নিয়ে নানারকম কটাক্ষ করেন তাকে। এর মধ্যেই ইনস্টাগ্রামের সব পোস্ট ডিলিট করে দিলেন তরুণ এই উইকেটরক্ষক।

আরআর/এমএমআর

Read Entire Article