কত টাকার মালিক ঐশ্বরিয়া?

1 month ago 28

বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার সম্পর্ক ভালো যাচ্ছে না-এমনটাই শোনা যাচ্ছে অনেকদিন ধরে। কেউ কেউ বলছেন বচ্চন পরিবারকে তার প্রয়োজনও নেই- বিশেষ করে অর্থ-কড়ির ক্ষেত্রে।

হয়তো এ কারণে বচ্চন পরিবার থেকে বেরিয়ে আসতে প্রস্তুত এই সাবেক বিশ্বসুন্দরী। সংসার ভাঙার বিভিন্ন রকমের গুঞ্জনের মাঝেই নিজের সম্পত্তি নিয়ে একটা আওয়াজ দিলেন ঐশ্বরিয়া। এ ঘটনা বচ্চন পরিবারকে রীতিমতো চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে।

জানা গেছে, সম্প্রতি এক গণমাধ্যমে নিজের সম্পত্তির নিয়ে কথা বলেছেন ঐশ্বরিয়া। ২৫ বছর ধরে চলচ্চিত্রে কাজ করার পর ঐশ্বরিয়ার সম্পত্তির পরিমাণ প্রায় ৮৬২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১২১১ কোটি টাকারও বেশি)। যার মধ্যে রয়েছে ঐশ্বরিয়ার দুবাইয়ের বাড়িও।

একটি সূত্র বলছে, ঐশ্বরিয়া প্রত্যেকটি সিনেমায় পারিশ্রমিক হিসেবে নেন ১০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৪ কোটি টাকারও বেশি)। এ ছাড়াও তিনি বেশ কয়েকটি খ্যাতনামা ব্র্য়ান্ডের অ্যাম্বাসেডর। সে সঙ্গে তিনি বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন। এর পারিশ্রমিক ৭ থেকে ৮ কোটি রুপি (১১ কোটি টাকারও বেশি)।

কত টাকার মালিক ঐশ্বরিয়া?

অনেকদিন ধরে বলিউডে ঐশ্বরিয়া ও অভিষেকের বিবাহ বিচ্ছেদের বিভিন্ন খবরে মুখর। এর মাঝেই ঐশ্বরিয়া সম্পত্তির পরিমাণের সংবাদ প্রচারিত হওয়ায় বলিউডে হইচই পড়ে গেছে।

অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদের মাঝে শোনা গেছে, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জন্যই ঐশ্বরিয়া বাড়ি ছেড়েছেন। বলিউডের ভেতরে-বাইরে এমনটাই হাওয়ায় ভাসছে। সম্পত্তির করণেই নাকি এমন সমস্যার তৈরি হয়েছে!

ঐশ্বরিয়া-অভিষেক দম্পতিও বেশ কয়েকটি অনুষ্ঠানে আলাদা-আলাদা অংশগ্রহণ করায় সংসার ভাঙনের গুঞ্জন ব্যাপক আকারে ছড়িয়ে পড়েছে। কিছুদিন আগে অভিষেক বচ্চনের এক প্রতিক্রিয়া নিয়ে সংসার ভাঙার জল্পনা-কল্পনা একধাপ বেড়েছে।

এমএমএফ/জিকেএস

Read Entire Article