কারস্টেনকে পাকিস্তানে ‘সময় নষ্ট’ না করতে বললেন হরভজন

3 months ago 53

বিশ্বকাপের ঠিক আগে পাকিস্তানের কোচ হিসেবে দায়িত্ব নিয়েছিলেন ক্যারি কারস্টেন। বর্ণিল কোচিং ক্যারিয়ার তার। ২০১১ বিশ্বকাপে ঘরের মাঠে ভারতকে শিরোপা জিতিয়েছিলেন তিনি। কিন্তু পাকিস্তানে শুরুর দিনগুলো একদমই ভালো কাটছে না তার।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে পাকিস্তান। বিশ্বকাপে এবার যুক্তরাষ্ট্রের কাছে হেরে বিদায় নিশ্চিত হয় পাকিস্তানের। অথচ এর আগে কখনো বিশ্বকাপই খেলেনি সহযোগী সদস্য দেশটি।

এরপরই দলের প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছেন কারস্টেনও। পাকিস্তান দলের ঐক্য নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এমনকি তাদের ‘দল’ হিসেবেই মানতে আপত্তি তার। নিজের সাবেক কোচের এমন পরিস্থিতি দেখে ভালো লাগছে না হরভজন সিংয়ের।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি লিখেছেন, ‘গ্যারি তুমি ওখানে সময় নষ্ট করো না। ভারতে চলে এসে কোচের দায়িত্ব নাও। গ্যারি কার্স্টেন আমার দেখা বিরল, সৎ এবং অসম্ভব ভালো একজন কোচ ও মেন্টর। ২০১১ বিশ্বকাপজয়ী ভারতের কোচ, সেই দলের সকলের খুব প্রিয়। আর গ্যারি সত্যি স্পেশাল।’

হরভজন এমন সময়ে কথাটি বলেছেন, যখন ভারত নতুন কোচ খুঁজছে। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নিজের দায়িত্ব ছাড়বেন রাহুল দ্রাবিড়। এরপর কে ভারতের কোচ হবেন, এ নিয়ে নানা জল্পনা আছে। যদিও গৌতম গম্ভীরের কথাই শোনা যাচ্ছে বেশি।

আইএইচএস/জেআইএম

Read Entire Article