কুমিল্লায় বিএনপির দু’পক্ষের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় মামলা

3 months ago 46

কুমিল্লায় আধিপত্য বিস্তার নিয়ে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা করা হয়েছে। মামলায় আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫-১৬ জনকে আসামি করা হয়েছে।

সোমবার (৩ জুন) সন্ধ্যায় মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক কবির হোসেন বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মামলাটি দায়ের করেন।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্তরা হলেন, দক্ষিণ জেলা যুবদলের সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলু, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. ছোটন, দক্ষিণ জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম রনি, যুবদল নেতা রেজওয়ান, নয়ন, সাগর, আজাদ এবং মুরাদ।

ওসি ফিরোজ হোসেন বলেন, দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনার পর থেকেই পুলিশ এ বিষয়টি নিয়ে কাজ করছে। যেহেতু মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আধিপত্য বিস্তার নিয়ে মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু ও সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুর সমর্থকদের মধ্যে রোববার (২ জুন) রাত সোয়া ১১টার দিকে নগরীর কুমিল্লা টাওয়ার হসপিটালের সামনে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ হন। অহত হন অন্তত ৩ জন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কোতয়ালি থানা পুলিশ।

জাহিদ পাটোয়ারী/এফএ/এএসএম

Read Entire Article