কুমিল্লায় বিএনপির দুপক্ষের সংঘর্ষ, ছাত্রদল নেতা গুলিবিদ্ধ

4 months ago 70

কুমিল্লায় আধিপত্য বিস্তার নিয়ে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন একজন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

রোববার (২ জুন) রাত সোয়া ১১টার দিকে নগরীর কুমিল্লা টাওয়ার হসপিটালের সামনে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু ও সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গুলিবিদ্ধ ফখরুল ইসলাম তুহিন ২২ নং ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক। সংঘর্ষে সবুজ নামে এক ছাত্রদল কর্মী মাথায় আঘাত পান। তুহিন ও সবুজকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত দুইজনই উদবাতুল বারী আবু গ্রুপের সমর্থক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাত সোয়া ১১টার দিকে হঠাৎ নগরীর লাকসাম রোডের রামঘাটলা পৌর মার্কেটের সামনে একটি মাইক্রোবাস থেকে কয়েকজন যুবক ফাঁকা গুলি ছোড়েন। তারা ঈশ্বরপাঠশালা গেট পর্যন্ত ১০/১২ রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন। এরপর তারা অস্ত্রের মহড়া দিয়ে বিপরীত পাশের ভিক্টোরিয়া কলেজের গলি দিয়ে চলে যান। এসময় দুপক্ষের সংঘর্ষে একজন গুলিবিদ্ধ ও একজন মাথায় আঘাত পান।

এ বিষয়ে জানতে কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু ও সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুর মোবাইল ফোনে একাধিকবার কল করা হয়। তবে তাদের বক্তব্য পাওয়া যায়নি।

ওসি ফিরোজ হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

জাহিদ পাটোয়ারী/কেএসআর

Read Entire Article