কৃষি গবেষণাকেন্দ্রের ঝোপে পড়েছিল শ্রমিকের মরদেহ

3 months ago 44

খাগড়াছড়ির রামগড় কৃষি গবেষণাকেন্দ্রের পুরাতন বাংলো এলাকা থেকে মো. আবু মিয়া (৫৬) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ।

বৃস্পতিবার (১৩ জুন) সকালে রামগড় থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। রামগড় থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন জাগো নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মো. আবু মিয়া রামগড় উপজেলার ১ নম্বর রামগড় ইউনিয়নের নুরপুর এলাকার মৃত আমির হোসেনের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আবু মিয়া রামগড় কৃষি গবেষণাকেন্দ্রের বাগান শ্রমিক ছিলেন। বুধবার বাগানে কাজ করে বিকেলে বেতন-বোনাসও নিয়েছিলেন। বৃহস্পতিবার সকালে পুরাতন বাংলোর পেছনে একটি ঝোপে তার মরদেহ পড়ে থাকার খবর পান পরিবার। নিহতের ঘাড়ে ও মাথায় জখমের চিহ্ন রয়েছে এবং ঘটনাস্থল থেকে একটি লৌহ দণ্ড জব্দ করা হয়েছে।

নিহতের ছেলে মো. হানিফ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে কৃষি গবেষণা কেন্দ্রের এক স্টাফের ফোন পেয়ে ঘটনাস্থলে এসে তার বাবার মরদেহ দেখতে পান। তার বাবাকে পিটিয়ে করে হত্যা করা হয়েছে । থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন জানিয়ে তিনি পিতা হত্যার বিচার দাবি করেন।

রামগড় পাহাড়াঞ্চল কৃষি গবেষণা কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. ফয়সাল জাগো নিউজকে বলেন, নিহত আবু মিয়া আমাদের নিয়মিত শ্রমিক। বৃহস্পতিবার সকালে শ্রমিকরা কাজ করতে গেলে তার মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে ওসি মো. মনির হোসেন জানান, থানায় মামলার প্রস্তুতি চলছে। মরদেহের ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রকৃত তথ্য জানা যাবে। তবে আলামত দেখে প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

মুজিবুর রহমান ভুইয়া/এনআইবি/জেআইএম

Read Entire Article