কোচদের বাইরে রেখে টিম মিটিং কেইনের, কী হচ্ছে ইংল্যান্ড দলে

3 months ago 24

এক গোলের জয় দিয়ে এবারের ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ শুরু করেছিল ইংল্যান্ড। কিন্তু পরের ম্যাচেই তারা ড্র করে ডেনমার্কের বিপক্ষে। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ইংল্যান্ড মুখোমুখি হবে স্লোভেনিয়ার। এ ম্যাচের আগে দলটির ড্রেসিংরুম নিয়ে শোনা যাচ্ছে নানা ধরনের কথা।

ইংরেজি দৈনিক দ্য সানের দাবি, স্কোয়াডে থাকা ২৬ জন ফুটবলারকে নিয়ে টিম মিটিং করেছেন অধিনায়ক হ্যারি কেইন। এ সময় দলের কোনো স্টাফকে রাখা হয়নি, ছিলেন না কোনো কোচও। মঙ্গলবার গ্রুপ পর্বের শেষ ম্যাচের আগে দলের মধ্যে বন্ধন দৃঢ় করতেই এমন চেষ্টা ছিল কেইনের।

বাইরের চাপ ইতোমধ্যেই ঘিরে ধরেছে ইংল্যান্ড দলকে। এর মধ্যে ডিফেন্ডার কিরেন ট্রিপিয়ার ও কাইল ওয়াকারকে অনুশীলনের সময় দ্বন্দ্বে জড়াতে দেখা গেছে। যেটি শান্ত করতে পরে আসতে হয়েছে ফিল ফোডেনকে।

যদিও গোলরক্ষক জর্ডান পিকফোর্ডের দাবি, দলের মধ্যে সবকিছু ঠিকঠাকই আছে। তিনি বলেন, ‘আমরা ঠিক আছি, চিল করছি। এটা টুর্নামেন্ট। এখানে যখন আছেন, আপনাকে উপভোগ করতে হবে। আমরা চার পয়েন্ট নিয়ে গ্রুপে সবার উপরে আছি, আমরা চিল আছি।’

‘আমরা জানি কীভাবে আরও ভালো খেলতে হয় কিন্তু আমরা এখনও হারিনি। গত দুই টুর্নামেন্টের মতো এবারও আমাদের একই পয়েন্ট আছি আর আমি বলতে পারি, শান্ত আছি। বাইরের কথা হচ্ছে মঙ্গলবার আমাদের পারফর্ম করতে হবে, কিন্তু প্যানিক করার কিছু নাই।’

আইএইচএস/জিকেএস

Read Entire Article