ক্যানসার আক্রান্ত গ্রিসপ্রবাসী হালিমের বাঁচার আকুতি

1 month ago 26

উন্নত জীবনযাপন ও পরিবারের স্বচ্ছলতার আশায় হন প্রবাসী। গ্রিসপ্রবাসী আব্দুল হালিম ক্যানসারে আক্রান্ত হয়ে দেশে মানবেতর জীবনযাপন করছেন। পরিবারের একমাত্র উপার্জনকারী এই ব্যক্তি দীর্ঘ ১১ বছর ধরে গ্রিসে বসবাস করছিলেন। গেলো ডিসেম্বর মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

চিকিৎসকের কাছে পরীক্ষা-নিরীক্ষার পর জানতে পারেন তার খাদ্যণালীতে বাসা বেঁধেছে নীরব ঘাতক ক্যানসার। এরপর অসুস্থ অবস্থায় চলে যান দেশে। বর্তমানে তিনি শয্যাশায়ী। গ্রিসপ্রবাসী আব্দুল হালিম কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার মুন্সির কলামিয়া গ্রামের আব্দুল কালামের ছেলে।

গ্রিসপ্রবাসী আব্দুল হালিম বলেন, নিজের কাছে টাকা পয়সা যা ছিল তা দিয়ে এতদিন চিকিৎসা করেছি। এখন আর পারছি না। একদিকে চিকিৎসা, অন্যদিকে পরিবারের ভরণপোষণ। অনেক কষ্টে দিন পার করছি।

ক্যানসার আক্রান্ত গ্রিসপ্রবাসী হালিমের বাঁচার আকুতি

তিনি বলেন, গ্রিসস্থ কুমিল্লা সংগঠন ও প্রবাসীসহ বন্ধুরা যদি আমাকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে আমি সুস্থ হতে পারবো। একটি পরিবার উঠে দাঁড়াতে পারবে।

আব্দুল হালিমকে সহায়তা পাঠানোর মাধ্যম: (বিকাশ নং ০১৮৩৬২৭৭৪৫৮)। প্রয়োজনে যোগাযোগ করতে পারেন: (আব্দুল হালিমের ব্যক্তিগত নং ০১৬০৬২৩৯৬৩১), (ইমু নং- ০০৩০৬৯৪৩১৯৭৩৭০)

এমআরএম/জেআইএম

Read Entire Article