ক্ষুদে ভক্তের মনের আশা পূরণ করলেন বাবর আজম

3 months ago 39

বিশ্বকাপ টি-টোয়েন্টিতে এখনো নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেনি পাকিস্তান। প্রথম দুই ম্যাচ হেরে বিদায় প্রায় নিশ্চিত করে ফেলেছিল পাকিস্তান। তৃতীয় ম্যাচ জেতায় কিছুটা সম্ভাবনা টিকে আছে। গ্রুপের শেষ ম্যাচে নামার আগে অনুশীলনে ব্যস্ত সময় পার করছে পাকিস্তান। কানাডার বিপক্ষের জয়ের পর এক ভক্তের মনের আশা পূরণ করার কথা জানালেন পাকিস্তান অধিনায়ক।

ভারতের বিপক্ষে নিউ ইয়র্কের মাঠে হারার পর এক কান্নারত ছোট ছেলের মনের আশা পূরণ করেন বাবর। তিনি ছোট ছেলেটিকে হ্যান্ড গ্লাভস উপহার দেন।

‘সানজানা গানেসান’কে দেওয়া এক সাক্ষাৎকারে বাবর বলেন, ‘আমি ভারত-পাকিস্তান ম্যাচের পর এক ছেলের সঙ্গে দেখা করি। সে কান্না করতেছিল। আমি কিছুটা উদ্বিগ্ন হয়ে যাই। আমি জিজ্ঞেস করছিলাম, কেউ তাকে কিছু বলেছে কিনা। তারপর সে বললো, সে আমার ভক্ত।’

‘কানাডার বিপক্ষে ম্যাচের পরেও ছেলেটা একইভাবে কান্না করছিল। আমরা এর আগেও এমন অবস্থার সম্মুখীন হয়েছিলাম। যখন আমরা তারকাদের মুখোমুখি হই, তখন আবেগ ধরে রাখা যায় না।

বাবর আরও বলেন, ‘আমার কাছে মনে হয়েছে, যদি সে বড় ভক্ত হয় তাহলে আমারও কিছু দায়িত্ব রয়েছে তাকে কিছু উপহার দেওয়ার। যা তার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। আমার কাছে আমার গ্লাভস ছিল। আমি তাকে সেটিই দেই। সে আরো উত্তেজিত হয়ে যায় এবং কান্না করতে থাকে। কান্না থামার পর তার গ্লাভসে আমি অটোগ্রাফ দিয়ে দেই।’

আরআর/

Read Entire Article