খুলনায় ফয়সালের একাধিক বাড়ি, স্ত্রী চড়তেন দামি গাড়ি

3 months ago 42

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) প্রথম সচিব (কর) কাজী আবু মাহমুদ ফয়সালের খুলনায়ও বিলাসবহুল বাড়ি-গাড়ি ও বিপুল পরিমাণ জমির সন্ধান মিলেছে।

দুদক কাণ্ডের পর গত শুক্রবার (২৮ জুন) হঠাৎ করেই তার বিলাসবহুল বাড়ির সামনে থেকে নামফলক সরিয়ে ফেলা হয়েছে বলে জানা গেছে। তবে এসব বিষয়ে মুখ খুলছেন না ওইসব বাড়িতে অবস্থানকারী কেউ।

কাজী আবু মাহমুদ ফয়সালের বাড়ি খুলনার মুজগুন্নীতে। তার বাবার নাম কাজী আব্দুল হান্নান ওরফে ফিরু কাজী। খুলনার মুজগুন্নী আবাসিক এলাকায় প্রায় দুই বিঘার জমি রয়েছে তার। তবে বাড়ির গেটে তার বাবার নাম লেখা।

খুলনায় ফয়সালের একাধিক বাড়ি, স্ত্রী চড়তেন দামি গাড়ি

দুর্নীতি দমন কমিশনের (দুদক) আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবার আদালত ঢাকার সম্পদ জব্দ ও ব্যাংক হিসাব অবরুদ্ধ করার পর খুলনার সম্পত্তি নিয়ে চলছে এ লুকোচুরি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কাজী মাহফুজুর রহমান লিটন জানান, কাজী ফয়সালের স্ত্রী আফসানা জেসমিন বিলাসবহুল টয়োটা ‘হ্যারিয়ার’ গাড়িতে করে তার কাছে কয়েক দফা সনদ নিতে এসেছেন।

এছাড়া যাশোর রোডের নেসারিয়া মাদরাসার পাশে প্রায় দুই বিঘা জমির ওপর বিলাসবহুল তিনতলা বাড়ি রয়েছে তার। কার পার্কিংয়ে একটি দামি গাড়ি থাকলেও চার-পাঁচটি গাড়ি রাখার জায়গা রয়েছে। সেখানে তার মা এখন বসবাস করেন। শনিবার বিকেলে বাসায় গেলে তার মা দরজা খুলতে রাজি হননি এবং কোনো কথা বলতেও অপারগতা প্রকাশ করেন।

খুলনায় ফয়সালের একাধিক বাড়ি, স্ত্রী চড়তেন দামি গাড়ি

খুলনার খালিশপুর এলাকায় ১১৩নং সড়কে ফয়সালের শ্বশুরবাড়ি। তারাও হঠাৎ করে আত্মগোপন করেছেন। কেউ বাসার লোকেশনও দেখাচ্ছে না। শুক্রবার রাত থেকেই এসব বাসার নামফলক খুলে ফেলা হয়েছে।

আলমগীর হান্নান/এফএ/এমএস

Read Entire Article