খেলার সময় ফাঁস লেগে প্রাণ গেলো শিশুর

1 week ago 18

রাজধানীর কদমতলীর ধনিয়া আনন্দবাজার এলাকার একটি বাসা থেকে নুসরাত জাহান (১০) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (৮ মে) রাত ৯টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসাক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করে।

নুসরাতের মামা মো. রিয়াজ বলেন, নুসরাতের মা-বাবা নুসরাতকে বাসায় রেখে দরজায় তালা দিয়ে বাসার বাইরে যান। কিছুক্ষণ পরে বাসায় এসে তালা খুলে ভেতরে এসে দেখেন-জানালার গ্রিলের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে আছে নুসরাত। পরে অচেতন অবস্থায় দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি বলেন, পাশের লোকজন জানায়-ওড়না দিয়ে নুসরাত জানালার গ্রিলের সঙ্গে খেলাধুলা করছিল। খেলতে খেলতে ওড়না গলার সঙ্গে প্যাঁচ লেগে নুসরাত ঝুলে থাকে বলে আমরা জানতে পেরেছি।

তিনি জানান, নুসরাতের গ্রামের বাড়ি বরিশাল জেলার কোতোয়ালি থানার নলচর গ্রামে। পরিবারের সঙ্গে যাত্রাবাড়ীর ধনিয়া আনন্দবাজার এলাকার একটি বাসায় থাকত তারা। নুসরাত তামিরুল মিল্লাত মাদরাসার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আল আমিন/এমআইএইচএস

Read Entire Article