গার্দিওলার সঙ্গে তর্ক আলভারেজের, যেতে চান অলিম্পিকে

4 months ago 58

প্যারিস অলিম্পিক শুরু হবে জুলাইয়ের শেষদিকে। ততদিনে শুরু হয়ে যাবে ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুম। ক্লাবগুলো থেকে ছাড়পত্র পাওয়াও তাই একটা বড় ইস্যু হয়ে যায় ফুটবলারদের জন্য। অলিম্পিকে প্রতিটি দল ২৩ বছরের বেশি বয়সে তিন জন খেলোয়াড় নিতে পারে।

আর্জেন্টিনা দলে সেটি হতে চান জুলিয়ান আলভারেজ। এজন্য নিজের ক্লাব ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলার কাছে অনুরোধও করেছেন তিনি। এমন খবর দিয়েছেন আর্জেন্টাইন সাংবাদিক গাস্তোন ইদুল।

তিনি জানান, অলিম্পিক দলের সঙ্গী হতে গার্দিওলার সঙ্গে একান্তে আলাপ করেছেন আলভারেজ। এমনকি তখন কোচের সঙ্গে ম্যানচেস্টার সিটিতে যথেষ্ট খেলার সুযোগ না পাওয়া নিয়ে তর্কও করেন তিনি। চলতি মৌসুমে আলভারেজের মাঠে নামার সুযোগ কম পাওয়া নিয়ে আলোচনা ছিল অনেক।

এখন জাতীয় দলের সঙ্গে ফ্লোরিডায় অনুশীলনে ব্যস্ত আলভারেজ। ইকুয়েডর ও গুয়াতেমেলোর বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের পর কোপা আমেরিকার স্কোয়াডেও তার থাকা অনেকটা নিশ্চিত। ২০২২ সালে বিশ্বকাপ জেতা এই ফুটবলার এরপর যেতে চান অলিম্পিকে।

গার্দিওলার সঙ্গে তার তর্কের খবরের সময়ে আরও একটি গুঞ্জন ছড়িয়েছে। স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা জানিয়েছে, অ্যাটলেটিকো মাদ্রিদ আগ্রহী আর্জেন্টাইন তারকাকে কিনতে। ২০২২ সালে রিভার প্লেট থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছিলেন আলভারেজ। কিন্তু ক্লাবটির বেঞ্চেই বেশির ভাগ সময় কেটেছে তার।

আইএইচএস/এএসএম

Read Entire Article