চট্টগ্রামে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা, সহপাঠী আটক

4 months ago 53

চট্টগ্রামের বোয়ালখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. আরিফ (১৫) নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাকিব নামে এক সহপাঠীকে আটক করেছে পুলিশ।

রোববার (২ জুন) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মো. আরিফ উপজেলার সারোয়াতলী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বেঙ্গুরা এলাকার জাকির হোসেনের ছেলে। সে স্থানীয় লালাহাট সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

আটক সাকিব একই এলাকার মো. রফিকের ছেলে এবং নিহতের সহপাঠী।

নিহতের বাবা মো. জাকির হোসেন বলেন, ‘গতকাল বিকেলে স্কুল ছুটির পর আরিফ ঘরে আসে। এরপর চা-নাশতা খেয়ে বাড়ির পাশে খেলতে যায়। খেলার সময় প্রতিবেশী এক কিশোরের সঙ্গে ঝগড়া হয়। ওই কিশোরসহ কয়েকজন মিলে আরিফকে মেরে রাস্তার ধারে ফেলে রাখে।’

আহত আরিফকে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান চিকিৎসকেরা। রাত ৯টার দিকে চমেক হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছহাব উদ্দিন বলেন ‘খেলার সময় আরিফের সঙ্গে এক কিশোরের বাগ্বিতণ্ডা হয়। এর জেরে ওই কিশোর, তার ভাই ও মা মিলে আরিফকে মেরেছে বলে জানতে পেরেছি। এতে আরিফের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই কিশোরকে আটক করেছে।’

এএজেড/এমআরএম/এমএস

Read Entire Article