চট্টগ্রামে ১৫ হাজার জাল স্ট্যাম্পসহ গ্রেফতার দুই

3 months ago 60

চট্টগ্রামে প্রায় ১৫ হাজার জাল রেভিনিউ ও কোর্ট ফি স্ট্যাম্পসহ দুজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার (৩ জুন) রাতে নগরের আগ্রাবাদ ও আদালত ভবন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার দুজন হলেন- আমিরুল ইসলাম টিটু (৩৫) ও আব্দুল মোনাফ (৩৩)। এদের মধ্যে মধ্যে টিটু একটি সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠানের কর্মচারী আর মোনাফ চট্টগ্রাম আদালত এলাকায় স্ট্যাম্প বিক্রি করেন।

নগর গোয়েন্দা পুলিশের পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) শামীম কবির জানান, জাল স্ট্যাম্প বিক্রির গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় নগরের আগ্রাবাদে একটি বাণিজ্যিক ভবন থেকে টিটুকে গ্রেফতার করা হয়। তার কাছে ৫০০ টাকা সমমূল্যের দুই হাজার জাল স্ট্যাম্প পাওয়া যায়।

টিটুর দেওয়া তথ্যে গোয়েন্দা পুলিশ চট্টগ্রাম আদালত এলাকায় অভিযান চালায়। সেখানে আইনজীবীদের দোয়েল ভবনের নিচতলার একটি দোকান থেকে মোনাফকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে বিভিন্ন দামের ১৩ হাজার ৫১০টি জাল স্ট্যাম্প ও কোর্ট ফি উদ্ধার করা হয়।

গ্রেফতার দুজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে। মঙ্গলবার বিকেলে তাদের আদালতে হাজিরের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান এডিসি শামীম কবির।

এএজেড/এমআরএম/এমএস

Read Entire Article