চাঁদপুরে গণপরিবহনের আয়ে চলবে বৃদ্ধাশ্রম

4 months ago 53

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নে অসহায় বয়স্কদের জন্য নির্মাণ করা হয়েছে বৃদ্ধাশ্রম। প্রবাসী মীর রিনাজের নিজস্ব অর্থয়ানে তৈরি করা হচ্ছে ভবন। নির্মাণ কাজ শেষে স্বাস্ব্য সেবাসহ এটি চালু করা হবে। আর এটির ব্যয় বহন করবে আদি এন্টারপ্রাইজ নামে গণপরিবহন প্রতিষ্ঠান।

এরই অংশ হিসেবে ‘অসহায় মানুষের কল্যাণে’ বৃহস্পতিবার (৬ জুন) সকালে জগতপুর বাজার ও কালিয়াপাড়া বাস স্টেশনে আদি পরিবহন পিতা কেটে উদ্বোধন করেন শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আবদুল লতিফ।

এসময় শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জেএম আনোয়ার, আদি পরিবহনের পরিচালক মো. তাজুল ইসলাম সুমনসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

চাঁদপুরে গণপরিবহনের আয়ে চলবে বৃদ্ধাশ্রম

এই প্রতিষ্ঠানের বাসগুলো চাঁদপুর সদর থেকে শাহরাস্তির জগতপুর স্ট্যান্ড পর্যন্ত চলবে। উদ্বোধনী দিনে পরিবহন কর্তৃপক্ষ কোনো যাত্রী থেকে ভাড়া নেননি।

পেয়ারা বেগম বৃদ্ধাশ্রম সম্পর্কে স্থানীয় বাসিন্দা আমির হোসেন ও বিল্লাল হোসেন জানান, উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের ধৈকামতা গ্রামে প্রায় এক একর জমিতে এই বৃদ্ধাশ্রম নির্মাণ হচ্ছে। এটি চালু হলে এলাকায় উন্নয়ন হবে। অসহায় লোকজন থাকার ব্যবস্থা হবে এবং চিকিৎসা পাবে অনেক লোকজন। এই উদ্যোগকে আমরা গ্রামবাসী স্বাগত জানাই।

শরীফুল ইসলাম/এনআইবি/জিকেএস

Read Entire Article