চেলসিতে অবহেলিত স্টার্লিংয়ের দায়িত্ব নিলো আর্সেনাল

1 month ago 27

রাহিম স্টার্লিংকে কোথায় খেলাবে, সেই জায়গাই পাচ্ছিল না চেলসি। যে কারণে ইংলিশ তারকাকে নতুন খুঁজতে বলেছিল প্রিমিয়ার লিগের ক্লাবটি। অবশেষে একেবারে শেষ মুহূর্তে এসে চেলসিতে অবহেলিত স্টার্লিংয়ের দায়িত্ব নিলো আর্সেনাল। গতকাল শুক্রবার নিজেদের ক্লাবে স্টার্লিংকে ধার নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে গানাররা।

চুক্তি অনুসারে, চেলসিতে এখনো তিন বছর আছে স্টার্লিংয়ের। কিন্তু নতুন মৌসুমকে লক্ষ্য করে বেশ কিছু খেলোয়াড়ের সঙ্গে চুক্তি করে চেলসি। যে কারণে পুরোনো রত্ন স্টার্লিংকে খেলানোর জায়গাই দিতে পারছিল ক্লাবটি। অবশেষে স্টালিংকে আর্সেনালের কাছে ধার দিয়ে দিলো চেলসি।

প্রথমে গুঞ্জন উঠেছিল ম্যানচেস্টার ইউনাউটেডে যাবেন স্টার্লিং। কিন্তু ট্রান্সফার উইডোর একেবারে শেষ মুহূর্তে জানা গেলো ভিন্ন গল্প।

গেল সপ্তাহেও স্টার্লিংকে নিতে রাজি ছিলেন না আর্সেনালের কোচ মিকেল আরতেতা। যদিও সে সময় তিনি স্টার্লিংয়ের আচরণকে ইতিবাচক হিসেবেই উল্লেখ করেছিলেন। শেষ পর্যন্ত এই ইংলিশ ফরোয়ার্ডকে নিয়েই নিলো আর্সেনাল।

স্টার্লিংয়ের সঙ্গে অবশ্য আগেও জুটি বেধেছিলেন আরতেতা। স্টার্লিং ম্যানচেস্টার সিটিতে খেলোয়াড় হিসেবে থাকার সময় ৩ বছরের জন্য আরতেতাকে কোচ হিসেবে পেয়েছিলেন।

চলতি মৌসুমের জন্য অনেক দিন থেকেই একজন অ্যাটাকিং খেলোয়াড় খুঁজে আসছিল আর্সেনাল। বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করে যাচ্ছিল ক্লাবটি। বায়ার্ন মিউনিখের কিংসলে কোম্যানকেও দলে নিতে চেয়েছিল তারা। যদিও শেষ পর্যন্ত আর্সেনালের কপালে জুটলো স্টার্লিংকে।

একইদিনে বোর্নমাউথের গোলরক্ষক নেটোকে পুরো মৌসুমের জন্য ধার নেওয়ার কথা জানায় আর্সেনাল। নিয়মিত গোলরক্ষক ডেভিড রায়ার ব্যাকআপ হিসেবে নেটোকে দলে নেন আরতেতা।

এমএইচ/এমএস

Read Entire Article