ছাত্রদের তোপের মুখে অফিস ছাড়লেন সিভিল সার্জন

1 month ago 8

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীদের তোপের মুখে ছুটির কথা বলে অফিস ছেড়ে পালিয়েছেন ফরিদপুরের সিভিল সার্জন ডা. মো. ছিদ্দীকুর রহমান।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে ফরিদপুর সিভিল সার্জনের নিজ কার্যালয়ে ডেপুটি সিভিল সার্জন ডা. শাহ্ মোহাম্মদ বদরুদ্দোজা টিপুর কাছে দায়িত্ব হস্তান্তর করে ছুটির কথা বলে তিনি অফিস থেকে বের হয়ে যান।

এর আগে সকালে বৈষম্যবিরোধী ছাত্ররা সিভিল সার্জনের অফিসে তার সময়কালের নানা অনিয়ম ও দুর্নীতির ব্যাখ্যা চান। একই সঙ্গে তার অধীনস্ত ফরিদপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) গণেশ কুমার আগরওয়ালা, জেলা স্যানিটারী ইন্সপেক্টর বজলুর রশিদ ও সিভিল সার্জনের প্রধান সহকারী সরদার জালাল উদ্দীনের পদত্যাগ দাবি করেন। সিভিল সার্জন ছাড়াও ওই তিন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে সরকারি নিয়মনীতির তোয়াক্কা না করে ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন একই জায়গায় চাকরি এবং নানান অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে।

ফরিদপুরের ডেপুটি সিভিল সার্জন ডা. শাহ্ মোহাম্মদ বদরুদ্দোজা টিপু জানান, সিভিল সার্জন ছিদ্দীকুর রহমান দুপুরে আমার উপর দায়িত্ব দিয়ে ছুটির কথা বলে অফিস ছেড়েছেন।

তিনি আরও জানান, সিভিল সার্জন ঢাকায় একটি ট্রেনিংয়ে যাবেন বলে অনির্দিষ্টকালের জন্য ছুটি নিয়েছেন। হয়তো ঢাকা থেকে তিনি অন্য কোথাও পোস্টিং নিতে পারেন।

এন কে বি নয়ন/এএইচ/এমএস

Read Entire Article