ছাত্ররাজনীতিতে গুণগত সংস্কার প্রয়োজন: শিবির সেক্রেটারি

2 hours ago 5

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলাম বলেছেন, ছাত্ররাজনীতিতে গুণগত সংস্কার প্রয়োজন। মব কিলিং বন্ধ করতে হবে। নিজে আইন হাতে তুলে নেওয়া যাবে না। আমরা যেই হেদায়াত পেয়েছি সেটা সমাজে ছড়িয়ে দিতে হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সিলেট মহানগর, শাবিপ্রবি, সিলেট জেলা পূর্ব, পশ্চিম এবং সুনামগঞ্জ জেলা শাখার সাথীদের নিয়ে বিভাগীয় সাথী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সকাল ১০টায় নগরীর চন্ডিপুলে এক অভিজাত কমিউনিটি সেন্টারে সমাবেশের আয়োজন করা হয়।

শিবির সেক্রেটারি জেনারেল বলেন, ‘ছাত্রশিবির যা চায় এই সমাজের সাধারণ ছাত্ররা ঠিক তাই চায়। হল দখল, মিছিলে নিয়ে যাওয়া জোর করে, হলের ছোট ভাইকে দিয়ে নিজের কাজ করানো—এসব কখনো শিবির সমর্থন করে না।’

জাহিদুল ইসলাম বলেন, ছাত্ররাজনীতির গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে। কিন্তু জাতীয় রাজনীতিকে কুক্ষিগত করার জন্য, নিজের স্বার্থ হাসিলের জন্য কিছু বিশেষ গোষ্ঠী বা দল ছাত্ররাজনীতিকে নেতিবাচকভাবে উপস্থাপন করছে।

সিলেটে দীর্ঘ ১৬ বছর পর বিভাগীয় সাথী সমাবেশ করেছে ইসলামী ছাত্রশিবির। কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি শরীফ মাহমুদের সভাপতিত্বে এবং শাবিপ্রবি সভাপতি জহির উদ্দিন শিপন ও মহানগর সেক্রেটারি শাহীন আহমদের যৌথ সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা ছিলেন জামায়াত ইসলামী সিলেট মহানগর আমীর ফখরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও কেন্দ্রীয় অর্থ সম্পাদক তৌহিদুল হক মিসবাহ।

আহমেদ জামিল/এসআর

Read Entire Article