ছিনতাইকারীদের ছুরিকাঘাতে পোশাকশ্রমিক খুন

1 month ago 24

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে শামীম (১৮) নামের এক পোশাকশ্রমিক খুন হয়েছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাতে ফতুল্লার বিলাশ নগর এলাকায় এলজিডি কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। শামীম ফতুল্লার ইসদাইর সুগন্ধা আবাসিক এলাকার সাগর ভিলার দ্বিতীয় তলার ফ্লাটের ভাড়াটিয়া জনুব আলীর ছেলে।

নিহতের বন্ধু বিজয় ও সৈকত জানান, শামীমসহ তারা তিন বন্ধু গার্মেন্টস থেকে বাসায় ফিরছিলেন। তারা এলজিডি কার্যালয়ে সামনে বিলাশনগর এলাকা পৌঁছালে ১৫ থেকে ২০ জন শামীমের কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন বাধা দিলে লোকজন বিজয় ও শামীমকে এলোপাথারী ছুরিকাঘাত করে। এসময় বিজয়ের হাতে ও শামীমের বুকের নিচে ছুরিকাঘাত করা হয়। ওইসময় শামীম মাটিতে পড়ে গেলে শুক্কুর তার বাহিনী নিয়ে পালিয়ে যায়। এরপর শামীমকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শামীমের বড় ভাই বাবলু বলেন, আমার ভাইকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। আমার ভাইকে যারা হত্যা করেছে তাদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোলায়মান মাহমুদ বলেন, নিহতের মরদেহ ঢাকা মেডিকেল মর্গে রয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

মোবাশ্বির শ্রাবণ/এমআইএইচএস

Read Entire Article