জেলে বসেই এমপির সঙ্গে যোগাযোগ হতো বাবু চেয়ারম্যানের

2 months ago 36

জামিনে মুক্তি পেয়েছেন জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের প্রধান আসামি সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সাময়িক বরখাস্তকৃত চেয়ারম্যান মাহমুদুল আলম ওরফে বাবু চেয়ারম্যান।

কারাগার থেকে বের হয়ে এলাকাবাসীর উদ্দেশে তিনি বলেছেন, ‘জেলে বসে সংসদ সদস্য নূর মোহাম্মদের সঙ্গে তার অনেকবার কথা হয়েছে। তিনি বলেছেন, বাবু তুমি বের হয়ে আসো। এই মামলা তোমাকে মীমাংসা করে দেওয়া হবে।’

বুধবার (১০ জুলাই) রাতে ৫ মিনিট ২০ সেকেন্ডের এমন একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়। সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার সাধুপাড়া ইউনিয়নের কামালেরবার্ত্তী কেবি হাইস্কুলে এই কথা বলেন বাবু চেয়ারম্যান।

ভিডিওর শেষের দিকে চেয়ারম্যানকে (সাবেক) বলতে শোনা যায়, এবারের সংসদ সদস্য নূর মোহাম্মদ সাহেব (জামালপুর-১, বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ আসনের সংসদ সদস্য) অত্যন্ত ভালো লোক। আমার সঙ্গে জেলে অনেকবার কথা হয়েছে। আমার ইউনিয়নের রাস্তাঘাটের কথা বলেছেন।

এ বিষয়ে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের মেয়ে রাব্বিলাতুল জান্নাত জাগো নিউজকে বলেন, একজন সংসদ সদস্য যদি এই কথা বলে থাকেন তাহলে আমরা বিচার নিয়ে শঙ্কায় আছি। আর হত্যা মামলায় প্রধান আসামি হয়ে তিনি কীভাবে বলেন তাকে রাজনৈতিক ভাবে ফাঁসানো হয়েছে। আমরা অনেক আতংকে আছি আমাদের নিরাপত্তা নিয়ে।

এ বিষয়ে জামালপুর-১ (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদের মুঠোফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি। এছাড়াও এ বিষয়ে জানতে হোয়াটসঅ্যাপে ক্ষুদেবার্তা পাঠিয়েও তার বক্তব্য পাওয়া যায়নি।

এক বছর কারাভোগের পর বুধবার (১০ জুলাই) বিকেল ৫টায় জামালপুর জেলা কারাগার থেকে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি মাহমুদুল বাবু জামিনে মুক্তি পেয়েছেন।

মো. নাসিম উদ্দিন/এফএ/এএসএম

Read Entire Article