টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠালো পাকিস্তান

3 months ago 45

হাইভোল্টেজ ম্যাচটি নিয়ে আকর্ষণ আর উন্মাদনার কমতি নেই। কখন মাঠে গড়াবে ম্যাচটি, সে অপেক্ষায় উদগ্রীব সবাই। কিন্তু বৃষ্টি আধাঘণ্টা বিলম্ব করিয়ে দিলো। আধঘণ্টা বিলম্বে অনুষ্ঠিত হলো টস।

দুই প্রতিদ্বন্দ্বী দলের অধিনায়ক টস করতে নামলেন নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে কয়েন নিক্ষেপে জয় পেলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম এবং টস জিতেই তিনি নিলেন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত। ব্যাট করার আমন্ত্রণ জানালেন ভারত অধিনায়ক রোহিত শর্মাকে।

টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠালো পাকিস্তান

টস জিতে বাবর আজম প্রথম ম্যাচে হারের প্রসঙ্গে বললেন, অতীত অতীতই। আমরা সে সব মনে করতে চাই না। এই ম্যাচ নিয়েই চিন্তা করতে চাই। দলে এক পরিবর্তন, আজম খানের জায়গায় খেলবেন ইমাদ ওয়াসিম।

ভারত অধিনায়ক রোহিত শর্মা বলেন, ‘এই মাঠে এরই মধ্যে আমরা ম্যাচ খেলেছি। কন্ডিশন বোঝার এখনও চেষ্টা করছি। প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। কারণ যে কোনো সময় যে কোনো কিছু ঘটতে পারে। কারণ, এটা খুবই মজার একটি টুর্নামেন্ট হচ্ছে এবার।’

ভারত একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, রিশাভ পান্ত (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, শিবাম দুবে, হার্দিক পান্ডিয়া, রবিন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ, আর্শদিপ সিং, মোহাম্মদ সিরাজ।

পাকিস্তান একাদশ

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), উসমান খান, ফাখর জামান, শাদাব খান, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, নাসিম শাহ এবং মোহাম্মদ আমির।

আইএইচএস/

Read Entire Article