টাটার নতুন গাড়ি এলো বাজারে

3 months ago 23

টাটা অলট্রোজ রেসার আনলো সংস্থা। ৫ আসনের নতুন গাড়িটি এরই মধ্যে সবার নজর কেড়েছে। ছক ভেঙে নতুন ডিজাইনে প্রবেশ করেছে কোম্পানি। এই গাড়িকে পারফরম্যান্স হ্যাচব্যাক বলে দাবি করেছে টাটা মোটরস।

গাড়িতে মিলবে ১.২ লিটার টারবোচার্জ পেট্রোল ইঞ্জিন, যা সর্বোচ্চ ১১৮ হর্সপাওয়ার এবং ১৭০ এনএম টর্ক তৈরি করতে পারে। সঙ্গে ৬ ম্যানুয়াল গিয়ারবক্স। পারফরম্যান্সের দিক দিয়ে হুন্দাই আই২০ এন লাইন গাড়িকে টক্কর দেবে অলট্রোজ রেসার।

গাড়িতে পাবেন ১০.২৫ ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো, অ্যাপল কারপ্লে, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ৭ ইঞ্চি ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ৩৬০ ডিগ্রি ক্যামেরা, ব্লাইন্ড স্পট মনিটর, এয়ার পিউরিফায়ার, অ্যামবিয়েন্ট লাইটিং, ভেন্টিলেটেড ফ্রন্ট সিট এবং ইলেকট্রিক সানরুফ। সেফটির জন্য মিলবে ৬টি এয়ারব্যাগ।

তিনটি ভ্যারিয়েন্ট এসেছে গাড়িটি। গাড়িতে সানরুফ, বড় টাচস্ক্রিন, ওয়্যারলেস চার্জিং-সহ গুচ্ছের বৈশিষ্ট্য রয়েছে। গাড়ির বুকিং এরই মধ্যে শুরু করে দিয়েছে কোম্পানি। টাটা অলট্রোজ রেসারের দাম ভারতে শুরু হয়েছে ৯ লাখ ৪৯ হাজার রুপি থেকে। স্পোর্টি ব্ল্যাক ও রেড লুকের সঙ্গে ডার্ক থিম অ্যালয় হুইল গাড়িটিকে অন্য মাত্রা দিয়েছে।

কেএসকে/জেআইএম

Read Entire Article