ট্রাকের ধাক্কায় ব্যাংক কর্মকর্তার নিহত

2 hours ago 7

নাটোরে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় সুমন আহমেদ নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। শনিবার রাত ৯টা ৪০ মিনিটে শহরের মাদরাসা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সুমন ব্র্যাক ব্যাংক নাটোর শাখার ক্যাশ অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি নাটোরের সাবেক জেলা প্রশাসক শামীম আহমেদের ছোট ভাই।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত ৯টার দিকে শহরের মাদরাসা হয়ে বাড়ি ফিরছিলেন সুমন আহমেদ ও তার স্ত্রী। এসময় বগুড়া থেকে আসা দ্রুতগতির একটি বালুবাহী ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সুমনের মৃত্যু হয়। এসময় তার স্ত্রী গুরুতর আহত হন। এসময় ট্রাকটি অন্য একটি সিএনজি অটোরিকশাকে সামনে থেকে সজোরে ধাক্কায় দেয়। এতে সিএনজির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ, ফায়ার সার্ভিস আসে। এসময় গুরুতর আহত ব্যাংক কর্মকর্তার স্ত্রীকে উদ্ধার করে নাটোর হাসপাতালে পাঠান। পরে নিহতের স্ত্রীকে আশঙ্কাজনকভাবে রাজশাহী মেডিকেলে নেওয়া হয়েছে।

পুলিশ ট্রাক ড্রাইভারকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন এবং মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠান।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ মাদরাসা মোড় থেকে নিহতের মরদেহ মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থল থেকে ঘাতক চালকসহ ট্রাকটি আটক করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রেজাউল করিম রেজা/এমআইএইচএস

Read Entire Article