ডিআরইউ’র শ্যুটিংয়ে চ্যাম্পিয়ন চঞ্চল-পারুল

3 hours ago 4

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবের শ্যুটিংয়ে নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন সমকালের সাজিদা ইসলাম পারুল। আর পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন খবরের কাগজের মাহমুদুন্নবী চঞ্চল।

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির পৃষ্ঠপোষকতায় ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব আয়োজন করা হয়েছে। এ আয়োজনে পুরুষ সদস্যদের জন্য ১০টি এবং নারী সদস্যদের জন্য পাঁচটি ইভেন্ট রাখা হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর হ্যান্ডবল স্টেডিয়ামের আউটারে নারী ও পুরুষ সদস্যদের শ্যুটিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় অংশ নিয়ে সমকালের সাজিদা ইসলাম পারুল ৩ শ্যুটে অর্জন করেন ২৩ পয়েন্ট। তিন শ্যুটে ২০ পয়েন্ট অর্জন করে রানার আপ হয়েছেন একাত্তর টিভির নাদিয়া শারমিন। আর ১৯ পয়েন্ট অর্জন করে তৃতীয় হয়েছেন নিউজ নাউ বাংলার নাজনিন আক্তার লাকী।

ডিআরইউ’র শ্যুটিংয়ে চ্যাম্পিয়ন চঞ্চল-পারুল

অন্যদিকে পুরষ বিভাগে খবরের কাগজের মাহমুদুন্নবী চঞ্চল তিন শ্যুটে অর্জন করেন ২৫ পয়েন্ট। ২৪ পয়েন্ট নিয়ে রানার আপ হয়েছেন দেশ রূপান্তরের তারেক ইমন। আর ২৩ পয়েন্ট অর্জন করে তৃতীয় হয়েছেন বাংলা নিউজের তানভীর আহমেদ।

প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসির অ্যাডিশনাল ডাইরেক্টর ইমরান আল বারী, সাজ্জাদ হোসেন শাকিল, ঢাকা রিপোর্টার্স ইউনিটির অর্থ সম্পাদক জাকির হুসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশান্ত কুমার সাহা, কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ, কার্যনির্বাহী সদস্য সাঈদ শিপন, দেলোয়ার হোসেন মহিন ও মো.শরীফুল ইসলাম।

এবারের আয়োজনে পুরুষ সদস্যদের জন্য ১০টি ইভেন্টের মধ্যে রাখা হয়েছে- দাবা, ক্যারম (একক), অকশন ব্রিজ, কল ব্রিজ, রামি, অ্যাথলেটিকস (২০০ মিটার) গোলক নিক্ষেপ, সাঁতার, আর্চারি ও শ্যুটিং।

অন্যদিকে নারী সদস্যদের পাঁচটি ইভেন্টের মধ্যে রয়েছে- অ্যাথলেটিকস (১০০ মিটার), ক্যারম (একক), লুডু, শ্যুটিং ও সাঁতার।

এমএএস/এমআরএম/এএসএম

Read Entire Article