ঢাকার বাইরে খেলবে না ক্লাবগুলো, সহসাই ফেডারেশনকে চিঠি

1 month ago 11

দেশের চলমান পরিস্থিতির কারণে এই মৌসুমে ঢাকার বাইরে ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলো। সোমবার দুপুরে প্রিমিয়ারের ১০ ক্লাবের মধ্যে বসুন্ধরা কিংস ও চট্টগ্রাম আবাহনী ছাড়া বাকি দলগুলোর প্রতিনিধিরা সভা করে এ সিদ্ধান্ত নিয়েছে।

মতিঝিলের মোহামেডান ক্লাবে অনুষ্ঠিত এই সভায় আবাহনীর ম্যানেজার কাজী নজরুল ইসলাম, মোহামেডানের ম্যানেজার ইমতিয়াজ আহমেদ নকীব, ফর্টিস এফসির ম্যানেজার রাশেদুল ইসলাম, ব্রাদার্সের ম্যানেজার আমের খানসহ অন্যান্য ক্লাবের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সভাসূত্রে জানা গেছে, ক্লাবগুলো আগামী দুই একদিনের মধ্যে প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান ইমরুল হাসানের সঙ্গে বসবে। তারপর তারা বাফুফেকে চিঠি দিয়ে তাদের সিদ্ধান্তগুলো উপস্থাপন করবে।

গত কয়েক মৌসুম ধরে ক্লাবগুলো অংশগ্রহণ ফি পায় না। তারা বকেয়া পরিশোধের জন্যও বাফুফেকে অনুরোধ করবে। ক্লাবগুলো আগামী মৌসুমে মাত্র দুইজন বিদেশি নিবন্ধনের দাবিও জানাবে বাফুফের কাছে। পাশাপাশি বিদেশি রেফারি দিয়ে ম্যাচ পরিচালনার দাবিও করা হবে।

ঘরোয়া ফুটবল নিয়ে বাইলজ সংশোধনের ক্ষেত্রে ক্লাব প্রতিনিধিদের উপস্থিতি নিশ্চিত করার বিষয়েও জোর দেওয়া হয়েছে এই আলোচনা সভায়।

আরআই/এমএমআর/এএসএম

Read Entire Article