ঢাকায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

1 month ago 19

রাজধানীর চকবাজার পশ্চিম ইসলামবাগ এলাকার একটি বাসায় মোছাম্মদ ইশতিয়া খাতুন (১৮) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে এ ঘটনার পর অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করে।

ইশতিয়া ঢাকার দোহারের প্রয়াত ইলিয়াস মিয়ার মেয়ে। ঢাকার পশ্চিম ইসলামবাগে স্বামী সুমনের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন তিনি।

ইশতিয়ার মামা আব্দুল হাকিম বলেন, গত আগস্ট মাসের ১৭ তারিখে আমার ভাগ্নির বিয়ে হয়। আমার ভাগ্নি পেটের ব্যথায় অসুস্থ হয়ে যায়। তাকে প্রথমে মিটফোর্ড হাসপাতাল পরে ঢাকা মেডিকেলেও তার চিকিৎসা করা হয়। বুধবার রাতে বাসার রুমে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় সে। পরে আমরা দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি জানান, কী কারণে আমার ভাগ্নি গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এ বিষয়ে কিছু বলা যাচ্ছে না। আমাদের ও তার স্বামীর কোনো অভিযোগ নেই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস

Read Entire Article