ঢাকায় স্ত্রীর ওপর অভিমানে রিকশাচালকের গলায় ফাঁস

3 months ago 31

রাজধানীর লালবাগের আজিমপুর শহীদ নগর থেকে মো. তুহিন (২১) নামের এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) ভোরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর সোয়া ১টার দিকে মৃত ঘোষণা করেন।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম এ বিষয়ে বলেন, খবর পেয়ে দুপুরে আজিমপুর শহীদ নগরের ৪ নম্বর গলির একটি বাসা থেকে তুহিনকে অচেতন অবস্থায় উদ্ধার করি। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনদের বরাত দিয়ে এসআই বলেন, তুহিন পেশায় রিকশাচালক ছিলেন। স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে অভিমান করে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানতে পেরেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

তুহিনের স্ত্রী লিমা আক্তার বলেন, আমার স্বামী রিকশাচালক ছিলেন। ঘর ভাড়া পরিশোধের জন্য রিকশাটি বিক্রি করে দেন তুহিন। এই রিকশা বিক্রি নিয়ে তুহিনের সঙ্গে ঝগড়া শুরু হয়। পরে কথা কাটাকাটির এক পর্যায়ে আমরা যে যার যার মতো রুমে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে দেখি আমার স্বামী দাঁড়িয়ে আছে। পরে তাকে ধাক্কা দিলে সরে গেলে দেখতে পাই ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে ঝুলে আছে। পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে তুহিনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাজী আল আমিন/এমআইএইচএস/এএসএম

Read Entire Article