ঢামেকে জাল টাকাসহ যুবক ধরা

3 months ago 45

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের গেট এলাকা থেকে জাল টাকাসহ মো. শাকিল মিয়া (২২) নামের এক যুবককে আটক করেছে আনসার সদস্যরা। রোববার (৯ জুন) রাত সাড়ে আটটার দিকে তাকে আটক করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আনসার প্লাটুন কমান্ডার (পিসি) মো. মিজানুর রহমান জানান, রাত সাড়ে ৮টার দিকে খবর পেয়ে ঢামেকের বাগান গেট এলাকা থেকে মো. শাকিল নামের এক যুবককে ১০০০ হাজার টাকার দুটি নোটসহ আটক করে পুলিশ ক্যাম্পের হস্তান্তর করা হয়েছে।

তিনি জানান, মো. ফারিজ নামে এক রোগীর স্বজনকে ১০০০ টাকার একটি নোট দিয়ে ভাংতি চান। তখন ওই নোটটি হাতে নিয়ে ফারিজ বুঝতে পারেন এটি একটি জাল নোট। তার কিছুক্ষণ আগে অভিযুক্ত যুবক শাকিল একই কায়দায় নূর হোসেন নামের আরও এক ব্যক্তির কাছে একটি ১০০০ টাকার নোট ভাংতি চাইলে তিনি ভাংতি দেন। কিছুক্ষণ পরেই তিনি বুঝতে পারেন এটি জাল নোট। পরে অভিযুক্ত শাকিলকে জিজ্ঞাসাবাদ করলে তিনি জাল নোটের কথা স্বীকার করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক এএসআই মো. মাসুদ জানান, অভিযুক্ত এক যুবককে দুটি ১০০০ টাকার জাল নোটসহ ঢামেকের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যরা আমাদের ক্যাম্পে নিয়ে আসে। পরে বিষয়টি শাহবাগ থানার পুলিশকে জানানো হয়েছে।

এমআরএম/এএসএম

Read Entire Article