তিশার নতুন গান প্রকাশ

3 months ago 46

ঈদের দিন নতুন মৌলিক গান নিয়ে হাজির হলেন কণ্ঠশিল্পী এল এ তিশা। ‘মনটা দিবো না’ শীর্ষক গানটি শিল্পীর ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। শ্রোতা-দর্শকরা বেশ পছন্দ করছেন গানটি।

‘মনটা দিবো না’ গানটি লিখেছেন ইলিয়াস হোসেন ও কণ্ঠশিল্পী নিজেই। সুর ও সংগীত পরিচালনা করেছেন এই প্রজন্মের জনপ্রিয় সুরকার ও সংগীতশিল্পী এফ এ প্রিতম। তার নির্মিত ‘কালাচান’ গানটি এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে এপার-ওপার দুই বাংলার সংগীতপ্রেমীদের মাঝে।

আরও পড়ুন

তিশা বলেন, গানের কথা ও সুর চমৎকার হয়েছে। আমিও চেষ্টা করেছি নিজের সর্বোচ্চটুকু দিয়ে গাইতে। এখন যদি শ্রোতাদের ভালো লাগে, তাহলে আমাদের পরিশ্রম সার্থক হবে।’

ভিডিওচিত্রে মডেল হিসেবে দেখা গিয়েছে মডেল আনান খান ও তিশাকে। রোমান্টিক ধাঁচের এ গানটিতে দুজনকে খুব সুন্দরভাবেই ফুটিয়ে তুলেছেন ভিডিও নির্মাতা এফ এ প্রিতম।

এ গান প্রসঙ্গে সুরকার বলেন, এটি একটি রোমান্টিক ধাঁচের গান। আমার সুর করা গান এর আগেও দর্শক বেশ পছন্দ করেছে। আশা করি এ গানটি সবার ভালো লাগবে।’

এর আগে তিশা একটি গান করেছেন কলকাতার জনপ্রিয় সিঙ্গার আকাশের সাথে। গানটি প্রকাশ পেয়েছে সংগীতার ব্যানার থেকে। মাঝখানে বিরতির পর এবার তিনি ঈদে নতুন গান করেছেন।

এমআই/এমএমএফ/জিকেএস

Read Entire Article