তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত পান করালো হাইওয়ে পুলিশ

3 weeks ago 19

ফরিদপুরে প্রচণ্ড দাবদাহে তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত পান করান হাইওয়ে পুলিশ। বিভিন্ন যানবাহনের চালক-হেলপার ও যাত্রীসহ অন্তত চার শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করানো হয়।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদের নেতৃত্বে বিভিন্ন যানবাহনের চালক-হেলপার ও যাত্রীদের ঠান্ডা লেবুর শরবত পান করানো হয়।

মোটরসাইকেলচালক জাকির হোসেন বলেন, শহর থেকে কাজ শেষে মধুখালী যাচ্ছিলাম। পথে রাজবাড়ী রাস্তার মোড়ে হাইওয়ে পুলিশের শরবত পান করে বেশ স্বস্তি পেলাম। এটি একটি মানবিক কাজ।

বাসচালক সিদ্দিক শেখ বলেন, তীব্র দাবদাহে বাড়িতে স্বস্তি পাওয়া যায় না। কী করবো পেটের দায়ে গাড়ি চালাতে হয়। চলতি পথে হাইওয়ে পুলিশের লেবুর শরবত পান করে বেশ ভালো লাগলো।

ফরিদপুর, তৃষ্ণার্তদের ঠান্ডা শরবত পান করালো হাইওয়ে পুলিশ

ট্রাকচালক আকবর মোল্লা বলেন, এটি প্রশংসনীয় কাজ। তীব্র রোদে গলা-বুক শুকিয়ে একাকার। এ পথ দিয়ে যাচ্ছিলাম হঠাৎ গাড়ি থামিয়ে ঠান্ডা শরবত পান করে বেশ ভালো লাগলো।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ জাগো নিউজকে বলেন, তীব্র গরমে জনমনে একটু হলেও প্রশান্তি দিতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে। মাদারীপুর রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ শাহিনুর আলম খানের নির্দেশক্রমে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

এন কে বি নয়ন/আরএইচ/জেআইএম

Read Entire Article