তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক

3 months ago 25

নির্মাতা জাকারিয়া সৌখিন মানে প্রকৃতির অপরূপ ক্যানভাসে সমৃদ্ধ সংলাপে অন্য প্রেমের গল্প বলা। এটুকু প্রমাণ এরমধ্যে করে ফেলেছেন তিনি। যার শেষ নজির মিলেছে অপূর্ব-তটিনীকে নিয়ে ‘পথে হলো দেরী’তে।

সেই ধারাবাহিকতায় এই ঈদে নির্মাতা যথারীতি নিজের চিত্রনাট্যে হাজির হচ্ছেন ‘লাভ রেইন’ অথবা ভালোবাসার বৃষ্টি নিয়ে। এবার তিনি জুটি হিসেবে বেছে নিয়েছেন তৌসিফ মাহবুব ও নাজনীন নীহাকে। নাটকটির গল্প না হয় প্রকাশের পর জানা যাবে, কিন্তু তার আগেই এর টিজার, পোস্টার ও স্থিরচিত্রে যে লোকেশন আর গেটআপ ঝলক মিলছে, তাতেই অনুমেয়- ফের চমকে দেবেন নির্মাতা সৌখিন।

তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক

সিএমভি’র ব্যানারে ঈদের অন্যতম চমক হিসেবে নির্মিত এই নাটকে দেখা যাবে, অন্য এক প্রেমের পরীক্ষার গল্প। যে গল্পের সঙ্গে মিশে গেছে বিশ্বাস, আবেগ আর প্রকৃতির মায়াজাল।

নির্মাতা জাকারিয়া সৌখিন এই কাজটি প্রসঙ্গে বললেন, ‘এটা একটা মিষ্টি গল্প। তৌসিফ ও নীহা ভালো করেছে তাদের চরিত্রে। নীহা এখনও নতুন মানুষ। কিন্তু ওর মধ্যে দারুণ চেষ্টা আছে। যে চেষ্টার প্রতিচ্ছবি পাবেন এই কাজটিতেও। সবাইকে আমন্ত্রণ জানাই, ঈদে আমাদের কাজটি দেখার।’

তৌসিফ-নীহাকে নিয়ে সৌখিনের ঈদ চমক

প্রযোজক ও পরিবেশক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ঈদের বিশেষ আয়োজনে ‘লাভ রেইন’ মুক্তি পাচ্ছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে। এরমধ্যে প্রকাশ পেয়েছে পোস্টার ও টিজার। মিলছে দর্শকদের পক্ষ থেকে দারুণ উচ্ছ্বাস।

এমআই/জিকেএস

Read Entire Article