দেশজুড়ে রাষ্ট্রপতির পদত্যাগের দাবি

4 hours ago 2

দেশজুড়ে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক, জেলা প্রতিনিধিদের পাঠানো খবর-

রংপুর
বিকেলে রংপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। মিছিলটি শহরের লালবাগ এলাকা থেকে বের হয়ে খামার মোড়, চারতলা মোড়,শাপলা চত্বর, গ্র্যান্ড হোটেল, প্রেস ক্লাব চত্বর, জাহাজ কোম্পানিসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সিরাজগঞ্জ
বেলা ১১টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন করেছে বিএনপিসহ তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, হারুন-উর-রশিদ খান হাসান, নূর কায়েম সবুজ, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক আনোয়ার হোসেন রাজেশ, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

দেশজুড়ে রাষ্ট্রপতির পদত্যাগের দাবি

নওগাঁ
সরকারি কলেজের সামনে ঘণ্টাব্যাপী কর্মসূচি পালন করে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে জমায়েত হয় শিক্ষার্থীরা। এ সময় ছাত্রনেতা আরমান হোসেন, ফজলে রাব্বী, রেজোয়ান, তানজিম ও রিয়াদুস সালেহীন উপস্থিত ছিলে।

দেশজুড়ে রাষ্ট্রপতির পদত্যাগের দাবি

মাগুরা
দুপুরে মাগুরা হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ চত্বরে সমাবেশ করে ছাত্রদলের নেতাকর্মীরা । পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের চৌরঙ্গী মোড়ে গিয়ে সমবেত হয়। সেখানে নেতাকর্মীরা রাষ্ট্রপতিকে ফ্যাসিবাদের দোসর আখ্যা দিয়ে তার পদত্যাগ দাবি করেন।

আরএইচ/এমএস

Read Entire Article