দেশের ক্রিকেট ধ্বংস করা ব্যক্তিদের আর দায়িত্বে দেখতে চান না রুবেল

1 month ago 24

স্বেরাচারী শেখ হাসিনার পতনের পর সংস্কারের দাবি উঠেছে দেশের সব সেক্টরে। ক্রিকেট বোর্ডও এর বাইরে নয়। দেশের ক্রিকেটকে জিম্মি করে রাখা কতিপয় মানুষের কাছ থেকে মুক্তি চাচ্ছেন সবাই।

পেশাদারিত্বে কমতি, অদক্ষতা আর নিয়ম-শৃঙ্খলায় ব্যাপক ঘাটতির কারণে দেশের ক্রিকেটের অভিভাবক হিসেবে কাঙ্খিত উন্নতি করতে ব্যর্থ বিসিবি। অনেক ক্ষেত্রেই অসচ্ছ্বতা ও অনিয়ম সঙ্গী হয়ে আছে। ফলে ক্রিকেটপ্রেমীদের একটা অংশ ক্রিকেট বোর্ড ব্যবস্থপনায় পরিবর্তনের দাবিতে সোচ্চার।

দীর্ঘদিন বিসিবির সঙ্গে জড়িত সাবেক দুই অধিনায়ক মিনহাজুল আবেদিন নান্নু ও হাবিবুল বাশােরের সুমনের কণ্ঠেও নতুনের বার্তা। তারা সুশাসনের দাবি তুলেছেন।

এদিকে ভয়ডরহীন নতুন বাংলাদেশে মুখ খুলেছেন জাতীয় দলের সাবেক পেসার রুবেল হোসেন। দেশের ক্রিকেটকে ধ্বংস করা ব্যক্তিদের আর দেখতে চান না বলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে দাবি তুলেছেন তিনি।

রুবেল লিখেছেন, ‘গত কয়েক বছরে দেশের ক্রিকেটকে ধ্বংস করার নেপথ্যে থাকা ব্যক্তিরা দেখলাম বলতেছে দেশে সুশাসন চায়। শুধুমাত্র অপছন্দের তালিকায় থাকার কারণে অসংখ্য ক্রিকেটারের ক্যারিয়ার ধ্বংস করে দেওয়া ব্যক্তিরা এখন ক্ষমতার পালা বদল দেখে রং বদলানোর চেষ্টায় আছে।’

‘একইভাবে চান্দিকা হাতুরুসিংহেসহ তার অবৈধ কাজে সহায়তা করে দেশের ক্রিকেটকে ধ্বংস করা ব্যক্তিদের অন্তত আর কোনো দায়িত্বে দেখতে চাই না।’

এমএমআর/এএসএম

Read Entire Article