ধর্ম নিরপেক্ষতা-অসাম্প্রদায়িকতা আমাদের নীতি: আব্দুর রাজ্জাক

3 months ago 47

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক বলেছেন, ধর্ম নিরপেক্ষতা ও অসাম্প্রদায়িকতা আমাদের নীতি। আওয়ামী লীগ বিশ্বাস করে মানবতা এবং ধর্মকে ব্যবহার করে আমরা কারও কোনো ক্ষতি করেনি। বিএনপি ধর্মকে ব্যবহার করে। আজকে তাদের অস্তিত্ব বিলীন হওয়ার পথে।

শুক্রবার (২১ জুন) বিকেলে সদ্য নির্বাচিত টাঙ্গাইলের মধুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইয়াকুব আলীকে সংবর্ধনা অনুষ্ঠানের এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে তিনি বলেন, শেখ হাসিনা খালি হাতে ফিরবে নাকি, কি নিয়ে আসবে তাদের (বিএনপি) অপেক্ষা করা উচিত। ভারত অনেক বড় দেশ। তাদের সঙ্গে আমাদের বন্ধুত্বের হাত বাড়িয়ে রেখেছি। সত্যিকারের যদি তারা বন্ধু হয় অবশ্যই আমরা পরস্পরের সহযোগিতার মাধ্যমে দুই দেশ উপকৃত হবো। দুই দেশই উন্নতি করবো।

 আব্দুর রাজ্জাক

তিনি আরও বলেন, আগামীতেও জনগণের ভোটে ও সমর্থন নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে। সারা পৃথিবীতে বাংলাদেশের মর্যাদা অনেক উঁচুতে উঠেছে। এ মুহূর্তে জিনিসপত্রের দাম একটু বেশি। আওয়ামী লীগের প্রধান লক্ষ হলো জিনিসপত্রের দাম কমিয়ে মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে আনা।

শোলাকুড়ি ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শহিদুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সাঈদ তালুকদার দুলাল, কাজী আব্দুল মোতালেব, বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন খান, পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম সাদিকসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী।

আরিফ উর রহমান টগর/আরএইচ/জিকেএস

Read Entire Article