ধান মাড়াইয়ের মেশিনে শাড়ি জড়িয়ে বৃদ্ধার মৃত্যু

1 week ago 11

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নাগদাহ গ্রামে ধান মাড়াইয়ের সময় মেশিনে শাড়ি জড়িয়ে আলেয়া খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার (৪ মে) রাত অনুমানিক সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শনিবার দুপুরে ধান মাড়াইয়ের কাজের সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলেয়া খাতুন নাগদাহ গ্রামের পশ্চিমপাড়ার মৃত বুদো মন্ডলের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য গোলাম সরোয়ার বলেন, মেজো ছেলে হিটুর ধান মাড়াইয়ে সহযোগিতা করছিলেন বৃদ্ধা আলেয়া খাতুন। এসময় অসাবধানতায় তার শাড়ি মেশিনের মধ্যে চলে গেলে মেশিনের অপর পাশে ধাক্কা লেগে ছিটকে মাটিতে পড়েন। এতে তিনি গুরুতর আহত হন।

পরিবারের সদস্যরা আলেয়া খাতুনকে উদ্ধার করে স্থানীয় ফার্মেসি থেকে ক্ষতস্থানে সেলাইসহ প্রাথমিক চিকিৎসা দেন৷ অবস্থার অবনতি হলে রাত ৮টার আগে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ওয়াহিদ মাহমুদ বলেন, রাত ৮টার আগে আশঙ্কাজনক অবস্থায় বৃদ্ধাকে জরুরি বিভাগে নিয়ে আসেন পরিবারের সদস্যরা। অন্য কোথাও থেকে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছিল। তিনি বুকে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছিলেন।

হুসাইন মালিক/এফএ/এমএস

Read Entire Article