নতুন অধ্যক্ষ পেলো ৫ মেডিকেল কলেজ

1 month ago 28

দেশের পাঁচ সরকারি মেডিকেল কলেজে নতুন অধ্যক্ষ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিয়োগ দিয়েছে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর। বুধবার (২৮ আগস্ট) স্বাস্থ্য মন্ত্রণালয়ের পারসোনেল-১ শাখার উপসচিব দুর-রে-শাহওয়াজের সই করা প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

অধ্যক্ষ-ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে কে কোথায় নিয়োগ পেয়েছেন
স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডি হওয়া অধ্যাপক ডা. মো. কামরুল আলমকে ঢাকা মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিয়োগ করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মোহাম্মদ জসিম উদ্দিনকে একই মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ করা হয়েছে।

কুমিল্লা মেডিকেল কলেজের ইএনটি বিভাগের অধ্যাপক ডা. মো. মাজহারুল শাহীনকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ করা হয়েছে।

বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজের এন্ডোক্রাইনোলজি বিভাগের অধ্যাপক ডা. মো. আজিজুল হককে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

রাজশাহী মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ডা. খন্দকার মো. ফয়সল আলম একই কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পদায়ন করা কর্মকর্তারা যোগদানপত্র স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের পার-১ শাখার ই-মেইল [email protected] এ পাঠাবেন।

এতে আরও উল্লেখ করা হয়, বদলি বা পদায়ন করা কর্মকর্তারা অবমুক্তির সময় বর্তমান কর্মস্থল থেকে ছাড়পত্র গ্রহণ করবেন। তারা এইচআরএম ডাটাবেজ থেকে মুভ আউট হবেন ও যোগদানের পর বদলি কর্মস্থলে মুভ ইন হবেন।

জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এএএম/কেএসআর/জিকেএস

Read Entire Article