নতুন গান নিয়ে ফিরছেন আলম আরা মিনু

2 hours ago 5

নব্বই দশকের শুরুতে গানের ভুবনে যাত্রা করেন আলম আরা মিনু। ১৯৮৯ সালে ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর সুরে তার প্রথম অ্যালবাম ‘তোমার দেয়া সে কথার মালা’ প্রকাশিত হয়। এই অ্যালবামে মিনুই প্রথম গেয়েছিলেন ‘সে তারা ভরা রাতে’ গানটি। পরে গানটি আইয়ুব বাচ্চু নিজেও গেয়েছিলেন।

এরপর বিটিভির একটি নাটকের জন্য ১৯৯০ সালে আলম আরা মিনু ‘যে বাতাসে ফোটে ফুল’ গানটি গাওয়ার পর গায়িকা হিসেবে দারুণ সাড়া পেতে শুরু করেন। দীর্ঘ ক্যারিয়ারে মিনু বিশটির মতো একক অ্যালবামে গেয়েছেন। অডিওর পাশাপাশি শতাধিক সিনেমাতে প্লে-ব্যাকও করেছেন তিনি।

আজকাল আর নিয়মিত গাইতে দেখা যায় না তাকে। বিরতি দিয়ে দিয়ে গান ফেরেন। সম্প্রতি গাইলেন নতুন একটি গান। এতে তার সঙ্গে গেয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা নোলক বাবু। সংগীতায়োজন করেছেন এস ডি সাগর। তরুণ সিংয়ের কথায় ও নোলক বাবুরই সুরে নতুন মৌলিক গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে।

এই গান নিয়ে আলম আরা মিনু বলেন, ‘নতুন গানের কথা ও সুর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। নোলক তো এমনিতেই খুব ভালো গায়। আর যেহেতু তার নিজের সুর করা গান, তাই এই গানের প্রতি তার আলাদা একটা দরদও ছিল। যে কারণে গানটি আরও বেশি ভালো হয়েছে।’

শিগগিরই গানটি ভিডিওচিত্রে প্রকাশ হবে বলে জানান আলম আরা মিনু।

এলএ/জেআইএম

Read Entire Article