নরসিংদীতে ১৬ মামলার আসামি মৎস্যজীবী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

2 weeks ago 13

নরসিংদীতে লিজন মোল্লা (৩০) নামে এক মৎস্যজীবী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৩১ আগস্ট) রাত ১২টার দিকে পৌর শহরের বাসাইল শাহী ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে।

নিহত লিজন মোল্লা বাসাইল এলাকার আলমগীর মোল্লার ছেলে এবং জেলা মৎস্যজীবী লীগের কার্যকরী সদস্য। তার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী, ডাকাতি, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছেন নরসিংদী সদর মডেল থানার ওসি তানভীর আহমেদ।

জানা যায়, শনিবার রাত ১২টার দিকে লিজন মোল্লা স্থানীয় রেনেসা ট্রমা সেন্টার থেকে বের হয়ে বাড়ি ফিরছিলেন। ট্রমা সেন্টার থেকে বের হয়ে শাহী ঈদগাহ মাঠে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার পথরোধ করে। ওই সময় তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে তার ব্যবহৃত মোটরসাইকেলটিতে আগুন লাগিয়ে দেয়। আশপাশের লোকজন এগিয়ে এসে লিজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদুল কবির আরিফ বলেন, লিজন মোল্লা নামে একজনকে রাত ১২টা ৫ মিনিটে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ওসি তানভীর আহমেদ জানান, লিজন মোল্লাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে তা এখনো পরিষ্কার নয়। তদন্ত শেষে বলা যাবে। তার বিরুদ্ধে সদর থানাসহ বিভিন্ন থানায় হত্যা, সন্ত্রাসী কর্মকাণ্ড, ডাকাতি, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে।

সঞ্জিত সাহা/এফএ/এমএস

Read Entire Article