নাঘোসা মুন্সিবাড়ি ফুটবল টুর্নামেন্টে যুগ্ম চ্যাম্পিয়ন

3 weeks ago 5

মাগুরার শালিখা উপজেলার নাঘোসা মুন্সিবাড়ি ১ম ফুটবল টুর্নামেন্টের ফাইনালে তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ খেলায় ট্রাইব্রেকারেও চ্যাম্পিয়ন নির্ধারিত হয়নি। ফলে ফাইনালে অংশগ্রহণকারী দুই দলকেই যুগ্নভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

নুরুল ইসলাম বাদশা চ্যারিটেবল ট্রাস্ট আয়োজিত টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় নাঘোসা পশ্চিমপাড়া ফুটবল একাদশ ও ইনভিজিবলস্ ব্রাদার্স তালখড়ি। নির্ধারিত সময়ে খেলা ২-২ গোলে ড্র হয়।

পরে ট্রাইব্রেকারে নির্ধারিত ৫টি শটে খেলা সমতা থাকার পর সাডেন ডেথে গড়ায় ট্রাইব্রেকার। সেখানেও ফল নির্ধারিত হয়নি। শেষ পর্যন্ত ১২-১২ গোলে ড্র হলে দুই দলকেই যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।

বৃষ্টির মধ্যেও খেলা দেখতে বিভিন্ন এলাকার অগণিত দর্শক হাজির হয়। খেলা শেষে সবুজ আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহর পক্ষ থেকে অতিথি ও খেলোয়াড়দের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ। সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মোল্লার সভাপতিত্বে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট শামসুর রহমান মোল্লা, মাওলানা মকবুল হুসাইন, নজরুল ইসলাম মুন্সি, আব্দুল জলিল মুসল্লি প্রমুখ।

আইএইচএস/

Read Entire Article