নিখোঁজের একদিন পর পদ্মা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

4 months ago 50

রাজবাড়ীতে পদ্মা নদীতে ডুবে নিখোঁজের একদিন পর ভাসমান অবস্থায় আব্দুর রহমান নামের আড়াই বছর বয়সি এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৭ জুন) সকালে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রাম এলাকার পদ্মা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে বাড়ির পাশে পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হয় শিশু আব্দুর রহমান। সে মহাদেবপুর গ্রামের মালয়েশিযা প্রবাসী বিপ্লব মণ্ডলের ছেলে।

আব্দুর রহমানের প্রতিবেশী চাচা রাজা আহমেদ জানান, বিকালে বড় ভাই ১০ বছর বয়সী সিমরান বাড়ির পাশের পদ্মা নদীতে গোসল করতে যায়। ওই সময় তার পেছন পেছন যায় শিশু আব্দুর রহমান। তবে রহমানের যাওয়ার বিষয়টি খেয়াল করেনি সিমরান। সিমরান গোসল করে বাড়িতে চলে আসে। এরপর থেকে আব্দুর রহমানের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে সিমরানের পেছনে রহমানকে যারা নদীর দিকে যেতে দেখেছে তারা বিষয়টি জানালে নদীসহ বিভিন্ন স্থানে আব্দুর রহমানকে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। শুক্রবার সকাল ৬টার দিকে বাড়ির পাশে নদীতে ভাসতে দেখে জেলেরা মরদেহ উদ্ধার করে।

রাজবাড়ী সদর থানার এসআই কামরুল ইসলাম জানান, ঘটনাস্থলে ফোর্স পাঠানো হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রুবেলুর রহমান/এএইচ/জিকেএস

Read Entire Article